১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


ম্যাচের নায়ক তাসকিন

ম্যাচের নায়ক তাসকিন - ছবি : সংগৃহীত

ওয়ানডে ক্যারিয়ারে আগেও ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন তাসকিন আহমেদ। তবে এই প্রথম সিরিজ সেরার পুরস্কার জিতলেন তিনি। তাও দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঐতিহাসিক সিরিজ জয়ের ক্ষণে। এমন পুরস্কার প্রাপ্তিতে খুবই খুশি তাসকিন। সঙ্গে গর্বিতও।

তৃতীয় ওয়ানডে ম্যাচে বুধবার দক্ষিণ আফ্রিকাকে ৯ উইকেটে হারিয়েছে বাঙলাদেশ। তিন ম্যাচ সিরিজে ২-১ ব্যবধানে জয়ী বাংলাদেশ। পাচ উইকেট নেয়ার সুবাদে ম্যাচ সেরা তাসকিন। তিন ম্যাচে ৮ আট উইকেট নেয়ার সুবাদে সিরিজ সেরাও তিনি।

পুরস্কারপ্রাপ্তির পর তাসকিন বলেন, ‘আমি খুবই খুশি ও গর্বিত। প্রথমবারের মতো সিরিজ সেরার পুরস্কার জিতলাম। গত দেড় দুই বছর আমি একটা নির্দিষ্ট প্রসেসের মধ্য দিয়ে যাচ্ছি। প্রতি ম্যাচেই আমার ক্যাপ্টেন সাপোর্ট করেন। আমাকে বলে, আগ্রাসী হও, উইকেট নাও। আমি খুবই খুশি সিরিজ জেতায়। আমি এখনো শিখছি কিভাবে ফ্লাড উইকেটে পাচ উইকেট নেয়া যায়।’

তিন ম্যাচ সিরিজে সর্বোচ্চ ৮ উইকেট তাসকিনের। ৬ উইকেট নিয়ে দ্বিতীয় স্থানে দক্ষিণ আফ্রিকার ক্যাগিসো রাবাদা। তৃতীয় স্থানে থাকা মিরাজের উইকেটও মোট ৬টি।

দেখুন:

আরো সংবাদ



premium cement
অবসরের আগে ক্রিকেট নিয়ে কোনো অতৃপ্তি রাখতে চান না কোহলি সারাদেশের তাপমাত্রা অপরিবর্তিত, সিলেট বিভাগে হতে পারে বৃষ্টি ‘চরমপন্থী’ ইসরাইলি বসতি স্থাপনকারীদের ওপর নিষেধাজ্ঞা কানাডার নাজিরপুরে বাসচাপায় নিহত যুবলীগকর্মী বিশ্বকাপের জন্য পাকিস্তানের ১৫ খেলোয়াড়ের নাম প্রকাশিত আওয়ামী সরকার দেশে নব্য বাকশালী শাসন কায়েম করেছে : মির্জা ফখরুল শনিবার ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় অন্যায়ভাবে আমাদের উচ্ছেদের চেষ্টা চলছে : মান্ডা-জিরানী খালপাড়বাসী র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা থাকছে : যুক্তরাষ্ট্র কুষ্টিয়ায় পদ্মা নদীতে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার বাংলাদেশকে একটি সেকুলার রাষ্ট্রে পরিণত করার পাঁয়তারা চলছে : হামিদুর রহমান আযাদ

সকল