২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বাবা হলেন যুবরাজ সিং

ভারতীয় অলরাউন্ডার যুবি ও হ্যাজেল - ফাইল ছবি

২০১৬ সালে হ্যাজেল কিচের সাথে নতুন জীবন শুরু করেছিলেন যুবরাজ সিং। আর বছর পাঁচেক পর তারকা দম্পতির সংসারে এল নয়া অতিথি। অনুরাগীদের সুখবর দিয়ে যুবি জানালেন প্রথমবার বাবা হয়েছেন তিনি।

মঙ্গলবার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সুখবর জানান সাবেক ভারতীয় অলরাউন্ডার যুবি ও হ্যাজেল। লেখেন, ‘আমাদের সকল অনুরাগী, বন্ধু ও পরিবারকে অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি, ঈশ্বরের আশীর্বাদে আমাদের সংসারে ছেলে এসেছে। আপনাদের সকলের শুভেচ্ছার জন্য ধন্যবাদ। এমন আনন্দের মুহূর্তে আমাদের ব্যক্তিগত জীবনকে সম্মান দেবেন বলেই আশা।’

যুবরাজের ছেলে হওয়ার খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা বইতে শুরু করে। অনুরাগী, সমর্থকরা তো বটেই, যুবরাজ ও হ্যাজেলের সেলিব্রিটি বন্ধুমহলও একের পর এক টুইট করে অভিনন্দন জানান দম্পতিকে।

অভিনেতা অভিষেক বচ্চন, অভিনেত্রী রিচা চাড্ডা, নেহা ধুপিয়া, অঙ্গদ বেদিসহ অনেকেই শুভকামনা জানিয়েছেন। ভারতীয় পেসার তথা যুবির এককালের সতীর্থ ইরফান পাঠান অভিনন্দন জানিয়ে লেখেন, ‘অনেক অনেক শুভেচ্ছা। আমি নিশ্চিত তুমি খুব ভালো বাবা হবে। সদ্যোজাতকে আমার অনেক ভালবাসা।’ শুভেচ্ছা জানিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ডও।

২০১৯ সালে বিশ্বকাপ চলাকালীনই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছিলেন দেশের অন্যতম সেরা অলরাউন্ডার। ছয় বলে ছয় ছক্কার মালিক খানিকটা অভিমানেই যেন সেই সিদ্ধান্ত নিয়েছিলেন। পরবর্তীতে আবারো ক্রিকেটে ফেরার আগ্রহ প্রকাশ করেন তিনি।


আরো সংবাদ



premium cement
থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত এখনো শেষ হয়নি বিতর্কিত আউটের রেশ, ব্যতিক্রমী প্রতিবাদ মুশফিকের ‘ফ্রি ভিসার গল্প’ আর শূন্য হাতে ফেরা লাখো শ্রমিক নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা

সকল