২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


বিশ্ব চ্যাম্পিয়নদের সহজেই হারালো পাকিস্তান

বিশ্ব চ্যাম্পিয়নদের সহজেই হারালো পাকিস্তান - ছবি : সংগৃহীত

চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম প্রস্তুতি ম্যাচে সহজেই জয় পেয়েছে পাকিস্তান। ব্যাটার-বোলারদের নৈপুণ্যে বর্তমান বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটে হারিয়েছে পাকিস্তান।

দুবাইয়ের আইসিসি একাডেমি মাঠে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে ওয়েস্ট ইন্ডিজ। পাকিস্তান বোলারদের দৃঢ়তায় সুবিধা করতে পারেনি ক্যারিবীয়রা। ২০ ওভারে ৭ উইকেটে মাত্র ১৩০ রান করে তারা। শিমরোন হেটমায়ার সর্বোচ্চ ২৮ রান করেন।

এছাড়া অধিনায়ক কাইরন পোলার্ড ১০ বলে ২০ এবং ক্রিস গেইল ৩০ বলে ২০ রান করেন। পাকিস্তানের শাহিন শাহ আফ্রিদি-হাসান আলি ও হারিস রউফ ২টি করে উইকেট নেন।

জবাবে ২৭ বল বাকি রেখেই ৩ উইকেট হারিয়ে ১৩১ রানের টার্গেট স্পর্শ করে ফেলে উপমহাদেশ দল পাকিস্তান। অধিনায়ক বাবর আজম ৪১ বলে ৫০ এবং তিন নম্বরে নামা ফখর জামান অপরাজিত ৪৬ রান করেন। ওয়েস্ট ইন্ডিজের হেইডেন ওয়ালশ ২টি উইকেট নেন।

আগামী ২০ অক্টোবর নিজেদের দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে দক্ষিণ আফ্রিকা বিপক্ষে পাকিস্তান এবং আফগানিস্তানের বিপক্ষে খেলবে ওয়েস্ট ইন্ডিজ।


আরো সংবাদ



premium cement
বরিশালে ২ শিক্ষার্থীকে তুলে নিয়ে ছাত্রলীগের মারধর পাংশায় সজনে পাড়তে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু কক্সবাজারে পুলিশের অভিযানে সাড়ে ১২ লাখ ইয়াবা জব্দ প্রবীণ সাংবাদিক জিয়াউল হক আর নেই নোয়াখালীতে ফের নতুন গ্যাস কূপের সন্ধান, খনন উদ্বোধন বরিশালে তীব্র তাপদাহে ৩ স্কুলছাত্রী অসুস্থ বগুড়ায় জব মেলায় চাকরি পেলেন বেকার প্রকৌশলীরা গণতন্ত্রকে ধ্বংস করার নীলনকশা থামছে না : রিজভী তাজউদ্দীন মেডিক্যাল দুদকের অভিযান : নানা অনিয়ম-দুর্নীতির তথ্য মিলেছে পূর্ব কালুরঘাটে বেইলিব্রিজে টেম্পু চাপায় কলেজশিক্ষার্থী নিহত কুবি শিক্ষকদের ওপর হামলায় নেতৃত্ব দেয়া ছাত্রলীগের ৮ নেতাকর্মী শনাক্ত

সকল