০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


করোনা পজিটিভ : বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে খেলা হচ্ছে না ওয়ালশের

হেইডেন ওয়ালশ - ফাইল ছবি

ঢাকায় পা রাখার পর প্রথম করোনা টেস্টে নেগেটিভ এসেছিল তার ফল। কিন্তু বুধবার পিসিআর টেস্টে করোনা পজিটিভ এসেছে হেইডেন ওয়ালশের। ফলে বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন ওয়ানডে সিরিজে খেলা হচ্ছে না ক্যারিবীয় এই স্পিনারের।

ওয়ালশ বর্তমানে আইসোলেশনে আছেন। দুইবার নেগেটিভ না আসা অবধি তিনি স্কোয়াডের সাথে মিশতে পারবেন না। টিম ফিজিশিয়ান ড. প্রমানন্দ সিংহের তত্ত্বাবধানে আছেন। তার পরিবর্তে ওয়ানডে দলে কারো নাম এখনো ঘোষণা করেনি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

বাংলাদেশে আসার পর চার দিন কোয়ারেন্টাইনে থাকার পর বৃহস্পতিবার অনুশীলনে নামে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটাররা। এরপরই এলো কোভিড পজিটিভের খবর।

আগামী ২০ জানুয়ারি থেকে শুরু হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ওয়ানডে সিরিজ। ২২ ও ২৫ জানুয়ারি দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে।


আরো সংবাদ



premium cement
ইলিশ ধরার নিষেধাজ্ঞা উঠল : এবারে কেমন হবে উৎপাদন টাঙ্গাইলের আ.লীগের সাধারণ সম্পাদককে নাকে খত দিয়ে ক্ষমা চাইতে বললেন এমপি জয় সাঁথিয়ায় ইউপি চেয়ারম্যান মিরাজুল বিশ্বাস গ্রেফতার মিল্টন সমাদ্দার আটক ভূরুঙ্গামারীতে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত শ্রমিকের ন্যায্য দাবি মেনে নিতে হবে : অধ্যাপক হারুনুর রশিদ খান গাজায় যুদ্ধ বন্ধে রাজি হবো না : ব্লিনকেনকে নেতানিয়াহু আর ইশারা নয়, সরাসরি মুসলিমদের নিশানা করেই ভোট প্রচারে মোদি বিএনপির হাতে শ্রমিকের রক্তের দাগ : ওবায়দুল কাদের নিপীড়িতরাই বিজয়ী হ‌বে : রিজভী ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনপন্থীদের ওপর ইসরাইলি সমর্থকদের হামলা

সকল