১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

এ বছর আর পাকিস্তানের বিপক্ষে খেলার সুযোগ হচ্ছে না বাংলাদেশের

- সংগৃহীত

চলতি বছরের জানুয়ারিতে দেশের মাটিতে বাংলাদেশের তিন ম্যাচের টি-২০ সিরিজে মুখোমুখি হয়েছিলো পাকিস্তান। আর ফেব্রুয়ারিতে দু’ম্যাচ টেস্ট সিরিজের একটি অনুষ্ঠিত হয়েছিলো। তারপরও সফরের একটি করে টেস্ট ও ওয়ানডে বাকী ছিলো। যা এ বছরের এপ্রিলে হবার কথা ছিলো। কিন্তু করোনাভাইরাসের কারনে বাকী একটি করে টেস্ট ও ওয়ানডে স্থগিত হয়ে যায়।

তবে বাংলাদেশের বিপক্ষে বাকী একটি টেস্ট ও ওয়ানডে খেলার চিন্তা করেছিলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। করোনার কারণে স্থগিত হয়ে যাওয়া সকল সিরিজের সূচি নতুন করে করার জন্য আলোচনায় বসেছিলো পিসিবি। কিন্তু ব্যস্ত সূচির কারণে এ বছর বাংলাদেশের বিপক্ষে বাকী থাকা ম্যাচগুলো খেলার কোনো সুযোগ দেখছে না পিসিবি। তাই এ বছর আর পাকিস্তানের বিপক্ষে খেলা হচ্ছে না বাংলাদেশের। এ কথা বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) জানিয়ে দিয়েছে পিসিবি।

একটি চিঠির মাধ্যমে বিসিবিকে বিষয়টি নিশ্চিত করেছে পিসিবি। পাকিস্তানের ক্রিকেট বিষয়ক পোর্টাল, ক্রিকেট পাকিস্তানের একটি সূত্র বলছে, আসন্ন মৌসুমে সিরিজের বাকি থাকা ম্যাচগুলো আয়োজন করা সম্ভব নয়। আগামী ২০২১-২২ মৌসুমে সিরিজের বাকী ম্যাচ আয়োজনের জন্য দু’বোর্ড একত্রে কাজ করবে।

আগামী নভেম্বরে ঘরের মাঠে জিম্বাবুয়েকে আতিয়তা দিবে পিসিবি। জিম্বাবুয়ের বিপক্ষে সীমিত ওভারের সিরিজ খেলবে তারা। এরপর পাকিস্তান সুপার লিগের (পিএসএল) স্থগিত থাকা নক-আউট পর্বের ম্যাচগুলো আয়োজন করবে পিসিবি।
পিএসএল শেষে নভেম্বরের শেষদিকে নিউজিল্যান্ড উড়াল দিবে পাকিস্তান। কিউই সফরে দু’টি টেস্ট এবং তিনটি টি-টুয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান। বাসস


আরো সংবাদ



premium cement
ভাড়া বেশি নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির যুক্তরাষ্ট্রে প্রীতি ম্যাচে খেলা হচ্ছে না মেসির ঢাকায় কিশোর গ্যাংয়ের বিরুদ্ধে অভিযানে মূলহোতাসহ ৩৫ জন গ্রেফতার মে মাসে মেলবোর্নে নিউক্যাসলের মুখোমুখি হবে টটেনহ্যাম নোয়াখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেফতার ৩ মেসি না খেলায় হংকংয়ের সমর্থকরা টিকেটের অর্ধেক অর্থ ফেরত পাবে অবন্তিকার অভিযোগ কে কে অবহেলা করেছে, তদন্ত করা হবে : জবি ভিসি গাজায় যুদ্ধবিরতি নিয়ে আলোচনা করতে সৌদি ও মিসর যাবেন ব্লিঙ্কেন গাজায় ‘শতভাগ’ মানুষ ‘তীব্র খাদ্য সঙ্কটে’ : মার্কিন পররাষ্ট্রমন্ত্রী নাভালনির মৃত্যু : ৩০ রুশ কর্মকর্তার বিরুদ্ধে নিষেধাজ্ঞা ইইউ’র জীবাশ্ম জ্বালানির তহবিল বন্ধ করল কেমব্রিজ বিশ্ববিদ্যালয়

সকল