১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


প্রস্তুতি ম্যাচ খেলতে গিয়ে নিভলো প্রদীপ

-

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই টেস্ট সিরিজ থেকে পেসার নুয়ান প্রদীপ নাম প্রত্যাহার করে নিয়েছেন। শ্রীলঙ্কা ক্রিকেটের (এসএলসি) পক্ষ থেকে আজ এ কথা জানানো হয়েছে।

ক্রিকেট অস্ট্রেলিয়া একাদশের বিপক্ষে লঙ্কান দলের প্রস্তুতি ম্যাচে বৃহস্পতিবার বাম পায়ের হ্যামস্ট্রিংয়ে ইনজুরিতে পড়েন প্রদীপ। এরপর মাঠ ছাড়তে বাধ্য হন তিনি। তার ইনজুরির মাত্রা গ্রেড ১। এরপর শুক্রবার স্ক্যান করার পর এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

প্রস্তুতি ম্যাচে দলের অপর খেলোয়াড় কুসল মেন্ডিজও হাল্কা ইনজুরিতে পড়েছেন। তবে প্রথম টেস্ট খেলার জন্য তাকে ফিট ঘোষণা করা হয়েছে।

সদ্য সমাপ্ত নিউজিল্যান্ডের বিপক্ষে দুই টেস্টের সিরিজও খেলেননি প্রদীপ। ২০১৭ সালের অক্টোবরে নিজের সর্বশেষ টেস্ট খেলেছেন তিনি।

আগামী ২৪ জানুয়ারি ব্রিজবেনে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্টে মুখোমুখি হবে সফরকারী শ্রীলঙ্কা।


আরো সংবাদ



premium cement
অন্যায়ভাবে আমাদের উচ্ছেদের চেষ্টা চলছে : মান্ডা-জিরানী খালপাড়বাসী র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা থাকছে : যুক্তরাষ্ট্র কুষ্টিয়ায় পদ্মা নদীতে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার বাংলাদেশকে একটি সেকুলার রাষ্ট্রে পরিণত করার পাঁয়তারা চলছে : হামিদুর রহমান আযাদ ইউক্রেনের শতাধিক ড্রোন প্রতিরোধের দাবি রাশিয়ার বাস্তবতা বিবেচনা করে পরিকল্পনা প্রণয়নের আহ্বান প্রধানমন্ত্রীর জীবননগরে পাখিভ্যানের ধাক্কায় বাইসাইকেলচালক নিহত আড়াইহাজারে তরুণীকে সঙ্ঘবদ্ধ ধর্ষণ সাতক্ষীরায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভ্যানচালক নিহত মোরেলগঞ্জে আগুনে পুড়ে ১২ দোকান ভস্মীভূত টেক্সাসে প্রবল বর্ষণে ৪ জনের মৃত্যু

সকল