৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


অবশেষে জয়ের দেখা পেল খুলনা

- ছবি : সংগ্রহ

বিপিএলে নিজেদের পঞ্চম ম্যাচে এসে অবশেষে জয়ের দেখা পেল খুলনা টাইটান্স। মঙ্গলবার দিনের প্রথম ম্যাচে তারা ২৫ রানে হারিয়েছে রাজশাহী কিংসকে।

এই ম্যাচে আগে ব্যাট করে ৯ উইকেটে ১২৮ রান সংগ্রহ করে খুলনা। পুঁজিটা কম হলেও তাদের বোলারদের কল্যানে এতেই জয় নিশ্চিত হয়েছে দলটির। খুলনার ব্যাটসম্যানদের মধ্যে সর্বোচ্চ ২৬ রান করেছেন আরিফুল হক। অন্যরা প্রায় সবাই অল্প অল্প করে রান তোলায় একশ পার করে দলটি।

এই রান তাড়া করতে নেমে খুলনার পাকিস্তানি পেসার ও জুনাইদ খান ও স্পিনার তাইজুল ইসলাম। দুজনেই তিনটি করে উইকেট নিয়ে মিরাজের দলের ব্যাটিংলাইনআপের মেরুদণ্ড ভেঙে দিয়েছেন। এর মধ্যে তাইজুল মাত্র ১০ রান খরচ করে ৩ উইকেট নিয়েছেন। এছাড়া খুলনার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ নিয়েছেন ২ উইকেট।

রাজশাহীর ব্যাটসম্যানদের মধ্যে অধিনায়ক মেহেদী হাসান মিরাজ সর্বোচ্চ ২৩ রান করেছেন। শেষ পর্যন্ত ২০তম ওভারে রাজশাহী অলআউট হয়েছে ১০৩ রানে।


আরো সংবাদ



premium cement
ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট দিল্লিকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার অ্যাস্ট্রাজেনেকার বাইডেনকে পিছনে ফেলে দিলেন ট্রাম্প ইউরোপের ‘গাজা’ যুদ্ধ আসছে শয়তানবাদ! পার্বত্য চট্টগ্রামে কেএনএফের উত্থান ও করণীয় রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতির কর্মীকে বেদম প্রহার সাধারণ সম্পাদক গ্রুপের

সকল