১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


মোস্তাফিজের কাছে রংপুরের পরাজয়

- ছবি : সংগৃহীত

রাজশাহী কিংসের দেয়া সহজ লক্ষ টপকে জিততে পারেনি রংপুর রাইডার্স। শেষ ওভারে জয়ের জন্য রংপুর রাইডার্সের দরকার ছিল মাত্র ৯ রান। সেখানে কাটার মাস্টার মোস্তাফিজের ওভারে তারা নিতে পারলেন কেবল ৩ রান। দ্য ফিজের অবিশ্বাস্য বোলিংয়ে ৫ রানে জিতল রাজশাহী কিংস।

১৩৬ রানের টার্গেটে ব্যাট করতে ওপেনিংয়ে ক্রিজ গেইলের সাথে নামেন মাশরাফি। মাশরাফিও চমক দেখাতে পারেননি। দুই বল খেলে তিনি ফেরেন শূন্য রানে। এর আগে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষেও শূন্য হাতে ফিরেছেন তিনি।

গেইল গত দুই ম্যাচে রান না পেলেও আজ জ্বলে উঠার আভাস। রাব্বির এক ওভারে এক ছয় আর দুই চার দুই ছয় হাঁকিয়ে ওই ওভারেই ক্যাচ দিয়ে ফেরেন সাজঘরে। গেইলের ব্যাটে আসে ১৪ বলে ২৩ রান।

দুইয়ে ব্যাট করতে আসা মোহাম্মদ মিঠুন করেন ৩১ বলে ৩০ রান। রাবি বোপারা ১ রান ও বেনি হাওয়েল ৪ রান করে আউট হয়ে যান।

শেষ পর্যন্ত রিলে রুশো উপর ভর করেই জিততে চেয়েছিল রংপুর। তার ব্যাটের দিকেই তাকিয়ে থাকতে হয়েছে রাইডার্সদের। কিন্তু শেষ পর্যন্ত মোস্তাফিজের বোলিংয়ের কাছে পরাস্ত হন ফরহাদ রেজা আর রুশো। ফলে এবারের আসরে দ্বিতীয় জয়ের দেখা পায় রাজশাহী কিংস।

এর আগে নির্ধারিত ওভারে ৮ উইকেটে রাজশাহী সংগ্রহ করে ১৩৫ রান। সর্বোচ্চ ৪২ রান করে অপরাজিত ছিলেন জাকির হাসান। আর রংপুরের হয়ে সর্বোচ্চ দুটি করে উইকেট শিকার করেছেন মাশরাফি মর্তুজা ও ফরহাদ রেজা।

টস হেরে ব্যাট করতে নেমে শূন্য হাতে ফিরে যান অধিনায়ক মেহেদী হাসান মিরাজ। এরপর পঞ্চম ওভারে সাজঘরে ফিরেন আরেক ওপেনার মুমিনুল হক।

পরের ওভারে মাঠ ছাড়েন সৌম্য সরকার। মারমুখী হয়েই খেলছিলেন তিনি। ১৩ বলে দুই বাউন্ডারি ও একটি ছক্কা হাকিয়ে ১৮ রান করেন তিনি।

মোহাম্মদ হাফিজ ও জাকির হাসান জুটি কিছুটা প্রতিরোধ গড়ে। তবে তা বেশিক্ষণ নয়। হাফিজ সাজঘরে ফিরলে ধারাবাহিক উইকেটে ১৩৫ রানে থামে রাজশাহী।


আরো সংবাদ



premium cement
‘অজানা ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্রের’ পরীক্ষা চালিয়েছে উত্তর কোরিয়া চুয়াডাঙ্গার তাপমাত্র আবা‌রো ৪০ ডিগ্রি ছুঁই ছুঁই নির্বাচনের পরেও সে কথাই বলেছে যুক্তরাষ্ট্র : ড. মঈন খান ভালুকায় বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ৫ সর্বোচ্চ আয় করা খেলোয়াড় রোনালদো, মেসির অবস্থান কোথায়? ৩৬ বছর শিক্ষকতার পর রাজকীয় বিদায় ‘দুর্নীতি ও লুটপাটের কারণে দেশের অর্থনৈতিক মেরুদণ্ড ভেঙে পড়েছে’ দুর্ঘটনায় ১৬ জন নিহত হওয়া মুম্বাইয়ের সেই বিলবোর্ডের মালিক গ্রেফতার সনাতন ধর্মের শিক্ষার্থীকে শিবির আখ্যা দিয়ে হত্যার হুমকি রাবি ছাত্রলীগ নেতার জামিনের পর যেভাবে প্রচারণা চালাচ্ছেন কেজরিওয়াল কক্সবাজারে চিংড়ি ঘের থেকে ২ জেলের লাশ উদ্ধার, অভিযোগ হত্যার

সকল