১৭ মে ২০২৪, ০৩ জৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলকদ ১৪৪৫
`


কোহলিকে বিদায় করে স্বস্তি অসি শিবিরে

-

পার্থ টেস্টের দ্বিতীয় দিনে অধিনায়ক বিরাট কোহলির সুবাদে ভালো সংগ্রহ দাঁড় করিয়েছিল ভারত। দিন শেষে তাদের সংগ্রহ ছিল ৩ উইকেটে ১৭২ রান। আর বিরাটের ৮২। আজ তৃতীয় দিন সকালে ব্যট করতে নেমে নিজের সেঞ্চুরি পূরণ করেছেন ভারত অধিনায়ক। ২১৪ বলে ১১ বাউন্ডারিতে শতক করেন তিনি। এটি তার টেস্ট ক্যারিয়ারের ২৫তম সেঞ্চুরি। তার সেঞ্চুরি অস্বস্তি বাড়িয়ে যাচ্ছিল অস্ট্রেলিয়ার। অবশেষে দলীয় ২৫১ রানে প্যাট কামিন্স বলে সাজঘরে ফিরেন তিনি। স্বস্তির সুবাতাস বয়ে যায় অসি শিবিরে।

কোহলির বিদায়ের পরই ভেঙে পরে ভারত শিবির। পর পর দুই উইকেটের পতন হয়। নাথান লিঁও'র জোড়া আঘাতে সাজঘরে ফিরেন মোহাম্মদ শামি (০) ও ইশান্ত শর্মা (১)। কিছুটা বিরতির পর লিঁও'র শিকার হন ঋসভ পান্ত।

এখন ভারতের সংগ্রহ ৯ উইকেটে ২৭৯ রান।

সকালে কোহলির সাথে জুটি বেঁধে ক্রিজে থাকা আজিঙ্ক রাহানে ফিরে যান শুরুতেই। তবে একপ্রান্ত আগলে ছিলেন কোহলি।

এর আগে গতকাল সকালে অস্ট্রেলিয়ার প্রথম ইনিংসের সমাপ্তি হয় ৩২৬ রানে।


আরো সংবাদ



premium cement
অবসরের আগে ক্রিকেট নিয়ে কোনো অতৃপ্তি রাখতে চান না কোহলি সারাদেশের তাপমাত্রা অপরিবর্তিত, সিলেট বিভাগে হতে পারে বৃষ্টি ‘চরমপন্থী’ ইসরাইলি বসতি স্থাপনকারীদের ওপর নিষেধাজ্ঞা কানাডার নাজিরপুরে বাসচাপায় নিহত যুবলীগকর্মী বিশ্বকাপের জন্য পাকিস্তানের ১৫ খেলোয়াড়ের নাম প্রকাশিত আওয়ামী সরকার দেশে নব্য বাকশালী শাসন কায়েম করেছে : মির্জা ফখরুল শনিবার ১৫ ঘণ্টা গ্যাস থাকবে না যেসব এলাকায় অন্যায়ভাবে আমাদের উচ্ছেদের চেষ্টা চলছে : মান্ডা-জিরানী খালপাড়বাসী র‍্যাবের ওপর নিষেধাজ্ঞা থাকছে : যুক্তরাষ্ট্র কুষ্টিয়ায় পদ্মা নদীতে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার বাংলাদেশকে একটি সেকুলার রাষ্ট্রে পরিণত করার পাঁয়তারা চলছে : হামিদুর রহমান আযাদ

সকল