০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


পার্থ টেস্টের জন্য ভারতের দল ঘোষণা

-

প্রথম টেস্টে অস্ট্রেলিয়াকে হারিয়ে সিরিজের এগিয়ে রয়েছে ভারত। এখন পার্থ টেস্টের জন্য প্রস্তুতি চলছে। আগামীকাল শুক্রবার মাঠে নামবে তারা। তার আগে দুঃষংবাদ শুনতে হচ্ছে তাদের। ইনজুরির কারণে অফস্পিনার রবিচন্দ্রন অশ্বিন ও ব্যাটসম্যান রোহিত শর্মাকে পাচ্ছে না তারা। এই দুই অভিজ্ঞ সদস্য ছাড়াই মাঠে নামতে হচ্ছে বিরাটদের।

পার্থ টেস্টের জন্য আজ ১৩ সদস্যের দল ঘোষণা করেছে ভারত।

ভারতের স্কোয়াড : বিরাট কোহলি, মুরালি বিজয়, লোকেশ রাহুল, চেতেশ্বর পুজারা, আজিঙ্কা রাহানে, হানুমা বিহারী, রিশাভ পান্ত, রবিন্দ্র জাদেজা, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, জসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার ও উমেশ যাদভ।


আরো সংবাদ



premium cement
শরীয়তপুরে বজ্রপাতে ২ নারীসহ ৩ জনের মৃত্যু সাভারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ১১ মে রাজধানীতে প্রতিবাদ সমাবেশ করবে যুবদল পটিয়ায় গাড়ির চাপায় অটোরিকশাচালক নিহত সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর আপাতত সিদ্ধান্ত নেই : জনপ্রশাসন মন্ত্রী শুক্রবার নয়াপল্টনে বিএনপির সমাবেশ লোডশেডিংয়ে জনজীবন বিপর্যস্ত, জামায়াতে উদ্বেগ স্বাভাবিক পরিবেশে বাঁচাতে হলে গাছ রোপণ করতে হবে : প্রফেসর ড. আব্দুর রব দিনাজপুরে দিনে টার্গেট করে রাতে ট্রান্সফরমার চুরি, গ্রেফতার ৫ ম্যানচেস্টার ইউনাইটেডের বাছাইয়ে দেশসেরা সিরাজগঞ্জের অয়ন যারা দলের শৃঙ্খলা ভাঙবে তাদের শাস্তি পেতেই হবে : ওবায়দুল কাদের

সকল