০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


বাংলাদেশের সম্ভাব্য একাদশ

-

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে শুরু হতে যাচ্ছে দুপুর ১টায়। এর আগে স্কোয়াড গঠন নিয়ে মধুর সমস্যায় পড়েছে বাংলাদেশ। কারণ দুর্দান্ত ফর্মে রয়েছে টপ-অর্ডার। তামিম ইকবাল ইনজুরি থেকে ফেরায় টপ-অর্ডারে থাকা ইমরুল কায়েস, সৌম্য সরকার ও লিটন দাসের মধ্য থেকে কাকে রেখে কাকে নিবে- তা নিয়ে দ্বিধাদ্বন্দ্বে ভুগছে টিম ম্যানেজমেন্ট।

এ ব্যাপারে সংবাদ সম্মেলনে মাশরাফি গতকাল শনিবার বলেন, ‘আমাদের ১৬ জনের যে স্কোয়াড আছে, আপনি যদি ওইভাবে দেখেন যে নরমালি হোমে সাধারণত ১৪ জন রাখা হয়। বা মেক্সিমাম ১৫ জন রাখা হয়। সেখানে ১৬ জন রাখার কারণ যাতে তাদের কনফিডেন্স ডাউন না হয়, মনিটরিং করা। এই জায়গায় এখানে গুরুত্ব দেয়া হয়েছে যে কজন রিসেন্টলি ভাল খেলেছে বা খেলছে তাদেরকে রাখা। আর আপনি যেটা বললেন ভাল (মধুর) সমস্যা হলো সবাই ফর্মে আছে টপ অর্ডারে। যেটা আমরা অনেক দিন থেকে চাচ্ছিলাম। একটা সিদ্ধান্তে যেতেই হবে। ভাল হলে মনে হবে এটাই ঠিক আছে। খারাপ হলে মনে হবে যে রান করেও বাদ গেছে হয়ত ওকেই খেলালে ভাল হত। কথাবার্তা অনেক চলবে। এখনো অনেকের চিন্তা-ভাবনা আছে। কোচ, নির্বাচকদের সাথে আলাপ করে একটা সিদ্ধান্ত নিতে হবে।’

এদিকে বাংলাদেশের সম্ভাব্য একটি একাদশের তালিকা দিয়েছে ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফো।

বাংলাদেশের সম্ভাব্য ওয়ানডে স্কোয়াড : তামিম ইকবাল, ইমরুল কায়েস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মোহাম্মদ মিথুন, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফুদ্দিন, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি মতুর্জা (অধিনায়ক) ও মোস্তাফিজুর রহমান।


আরো সংবাদ



premium cement