০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


সাকিব আল হাসানের যে ছবি নিয়ে সামাজিক মাধ্যমে তুমুল আলোচনা

সাকিব আল হাসানের এই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনা হচ্ছে। অনেকেই অনেক মজার মজার কমেন্ট করছেন। - ছবি: সাকিবের ফেসবুক পেজ থেকে নেয়া।

 

এশিয়া কাপে আঙুলের ইনজুরিতে আক্রান্ত সিরিজের মাঝপথেই দেশে ফিরে আসেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এরপর ইনজুরিতে আক্রান্ত আঙুল দেখাতে অষ্ট্রেলিয়াতে যান সাকিব। চিকিৎসক তাকে সুখবরই দেন। হাতের আঙুলে কোন ইনফেকশন ধরা পড়েনি। যদিও পুরোপুরি নিশ্চিত হতে আরো কিছুদিন অপেক্ষা করতে হবে।

এদিকে ঘরের মাঠে জিম্বাবুয়ের সাথে সিরিজে দর্শক হয়েই থাকতে হচ্ছে এই বিশ্বসেরা অলরাউন্ডারকে। দেখাতে। আর সবকিছু নিয়ে বেশ ফুরফুরে মেজাজেই আছেন সাকিব। সম্প্রতি নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে লুঙ্গির সঙ্গে ব্লেজার পরে ছবি পোস্ট করেছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার। এ নিয়ে নেটিজনদের মধ্যে বেশ কৌতুহল লক্ষ করা গেছে। অনেকেই সাকিবের এই ছবিতে কমেন্ট করছেন।

শওকত তানিম নামে একজন আঙুলের ইনজুরিতে আক্রান্ত সাকিব আল হাসান মনে হয় ফুরফুরে মেজাজেই আছেন। সম্প্রতি নিজের ফেসবুক ভেরিফায়েড পেজে লুঙ্গির সঙ্গে ব্লেজার পরে ছবি পোস্ট করেছেন বিশ্বসেরা এ অলরাউন্ডার।

সাকিবের এমন ছবি পোস্টের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় আলোড়ন তৈরি হয়েছে। অনেক ভক্ত লুঙ্গির সঙ্গে ব্লেজার পরা সাকিবের এমন ছবি দেখে বিস্মিত হয়েছেন। বিভিন্ন মন্তব্য করেছেন ভক্ত-সমর্থকরা।

মোহাম্দদ হাসিব গাজী নামে একজন কমেন্ট করেন, ইহা আসলেই একটি দূর্দান্ত ছবি। অসাধারণ মুখ ভঙ্গি আর যথাযথ পোজ ছবিটিকে আকর্ষনীয় করে তুলেছে।এমন পোজ জাতি আগে দেখে নাই। ছবিটির অসাধারন ব্যাকগ্রাউন্ড আমার মনকে ছুয়ে গেছে।

শওকত তানিম নামে একজন লিখেছেন, ‘শুটিং স্পটে নাকি বিশাল বিশাল স্ট্যান্ড ফ্যান থাকে। একটু সাবধানে থাইকেন ভাই। বাতাস আর লুঙ্গি ড্যানজারাস কম্বো।’

মাসুদ রানা একজন মজা করে লিখেছেন, ‘অথচ আমি জানতাম আপনার আঙুলের সার্জারির জন্য খেলতে পারছেন না। এখন দেখি ঘটনা ভিন্ন, সার্জারি অন্য জায়গায় করা হইছে। তাহলে নাজমুল হাসান পাপন তো আমাদের মিথ্যা বলেছিল।’

২৫ অক্টোবর বিকালে ছবিটি ফেসবুকে পোস্ট করা হয়। এর মধ্যেই পোস্ট করা ছবিটিতে এক লাখ ২২ হাজার লাইক পড়ে। পাচঁ হাজারেরও বেশি কমেন্ট করা হয়। আর সাড়ে তিন হাজারেরও বেশিবার ছবিটি শেয়ার করা হয়।

ইসরাত নামে একজন লেখেন, ‘ভাইরে ভাই কি দেখতেসি এগুলো। একবার বাইচ্চার চশমা আরেকবার লুঙ্গি।’

ইউসুফ আলী নামে একজন লেখেন, ‘যদি তুমি সফল হও তোমার লুঙ্গি পরা ছবিটাও হবে ইতিহাস। যদি তুমি বিফল হও তোমার কোর্ট পরা ছবিটা হবে উপহাস।’

সাইদুল করিম নামে একজন লিখেছেন, ‘আমাদের সেরা চলচ্চিত্র অভিনেতা হুমায়ুন ফরিদীকে এই ড্রেসে দেখেছি, আজ আবার একই ড্রেসে আমাদের নাম্বার ১কে দেখে ভালোই লাগছে। ভালোবাসা’..

লিখন আহমেদ নামে একজন লেখেন, ‘অসাধারণ ভাই আপনার তুলনা হয় না। আপনার তুলনা আপনি নিজেই। ভালোবাসা রইল ভাইয়া।’

 

আরো দেখুন : বাংলাদেশের টেস্ট দলে বড় চমক
নয়া দিগন্ত অনলাইন, ২৫ অক্টোবর ২০১৮, ১৭:১৬


জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে দলে ছিলেন না অভিজ্ঞ তামিম ইকবাল ও সাকিব আল হাসান। তাদের ছাড়া তরুণ একটি ওয়ানডে দল গঠন করে চমক দিয়েছিল বাংলাদেশ। এবার টেস্ট দলেও রইল বড় চমক। দলে ডাক পেলেন দুই তরুণ। তারা হলেন অলরাউন্ডার আরিফুল হক ও পেসার খালেদ আহমেদ। এছাড়া জায়গা পেয়েছেন ওয়ানডে দলে থাকা মোহাম্মদ মিঠুন ও নাজমুল ইসলাম অপু। চোট থেকে ফেরা মোস্তাফিজুর রহমানকেও টেস্ট দলে অন্তর্ভূক্ত করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুই ম্যাচের এই টেস্ট দল ঘোষণা করা হয়।


সাকিব আল হাসান দলে না থাকায় টেস্ট দলকে নেতৃত্ব দিবেন মাহমুদুল্লাহ রিয়াদ।

বাংলাদেশের টেস্ট দল : মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), ইমরুল কায়েস, লিটন কুমার দাস, মুমিনুল হক, নাজমুল হোসেন শান্ত, 
মুশফিকুর রহিম, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, আবু জায়েদ চৌধুরী, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ মিঠুন, খালেদ আহমেদ ও নাজমুল ইসলাম অপু।

 

ইমরুলের কাছেই হেরে গেছি : মাসাকাদজা

দুই অভিজ্ঞ ক্রিকেটার তামিম ইকবাল ও সাকিব আল হাসানকে ছাড়াই জিম্বাবুয়ের বিরুদ্ধে ওয়ানডে সিরিজ জিতেছে বাংলাদেশ। কাজটি সহজ করে দিয়েছেন ওপেনার ইমরুল কায়েস। সিরিজের দুই ওয়ানডেতেই দুর্দান্ত খেলেছেন তিনি। প্রথম ম্যাচে সেঞ্চুরি আর দ্বিতীয় ম্যাচে ৯০ রান। বলা যায়, একাই জিম্বাবুয়েকে হারিয়েছেন তিনি। দলটির অধিনায়ক হ্যামিলটন মাসাকাদজাও সে কথা বললেন।

ম্যাচ শেষে তিনি বলেন, 'আমরা আগেই বুঝেছিলাম সাকিব ও তামিমের জায়গায় যারা খেলবে তারা নিজেদের সেরাটা ঢেলে দেবে। আমার মতে ইমরুল অসাধারণ খেলেছে। দুটি ম্যাচেই আমাদের স্রেফ শেষ করে দিয়েছে সে।’

মাসাকাদজা আরো বলেন, 'এই সিরিজটা আমরা টার্গেট করেছিলাম। আমার মতে আমাদের বেশ ভালো সুযোগ ছিল। দুই ম্যাচেই আমরা ভালো অবস্থান পৌঁছেছিলাম। কিন্তু সেটা ধরে রাখা হয়নি।'

নিজেদের ভুলগুলো নিয়ে মাসাকাদজা বলেন, 'প্রথমত আমরা ব্যাটিংয়ে পিছিয়ে গেছি। যেমনটা বললাম, আমরা ভালো অবস্থানে পৌঁছেও ম্যাচ শেষ করতে পারিনি। তারা অসাধারণ বোলিং করেছে এবং আমাদের স্কিলের প্রদর্শনী করতে দেয়নি। আমি দলের সবাইকে বলছিলাম বড় খেলার কথা। সেভাবে আমরা শুরুও পেয়েছিলাম কিন্তু সেটা ধরে রাখতে পারিনি। এছাড়া আমরা বল হাতেও আর্লি ব্রেকথ্রু পাইনি। উদ্বোধনী জুটিতেই তারা ম্যাচ ছিনিয়ে নিয়েছে।'


আরো সংবাদ



premium cement