২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ফতুল্লায় চালককে ছুরিকাঘাতে খুন করে মিশুক ছিনতাই

নারায়ণগঞ্জের ফতুল্লায় চালককে খুন করে মিশুক ছিনতাই - ছবি : নয়া দিগন্ত

ফতুল্লার চানমারী বেইলি স্কুল গলির সামনের রাস্তায় দুলাল (২০) নামের এক চালককে ছুরিকাঘাত করে হত্যার পর তার ব্যাটারিচালিত মিশুক গাড়ি ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১১ আগস্ট) দিবাগত গভীর রাতে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত দুলাল শেরপুর জেলার জিনাইগাতি থানার দুদন গ্রামের মৃত আব্দুল খালেকের পুত্র ও ফতুল্লা মডেল থানার তল্লা গ্রীন রোড মির্জা বেগমের বাড়ির ভাড়াটিয়া।

স্থানীয় সূতে জানা গেছে, রাত আনুমানিক তিনটার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা ব্যাটারিচালিত একটি মিশুক গাড়ি আটকিয়ে চালককে একাধিক ছুরিকাঘাত করে। এতে মিশুকচালক ঘটনাস্থলেই মারা যান। এরপর দুর্বৃত্তরা মিশুকটি নিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে নিয়ে যায়।

নিহতের বড় ভাই আলাল জানান, নিহত দুলাল তল্লা গ্রিন রোডের স্বপনের গ্যারেজের রিকশা ভাড়ায় চালাতো। বৃহস্পতিবার রাত সোয়া নয়টার দিকে রাতের খাবার খেয়ে বাসা থেকে বের হয়। রাত একটার দিকে গ্যারেজ থেকে একটি ব্যাটারিচালিত মিশুক নিয়ে বের হয়। ভোর সাড়ে পাঁচটার দিকে গ্যারেজের ম্যানেজার মোঃ জহির তাকে ফোন করে জানায় যে, তার ভাইকে হত্যা করে মিশুকটি নিয়ে গিয়ে ছিনতাইকারীরা।

স্বপনের গ্যারেজের অপর রিকশাচালক শাহালম জানান, রাত তিনটার দিকে ওই পথ দিয়ে আসার সময় বেইলি স্কুলের সামনের রাস্তায় নিহত দুলালের রক্তাক্ত নিথর দেহ দেখতে পেয়ে গ্যারেজের মালিক ও ম্যানেজারকে বিষয়টি জানান।

ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে মিশুকটি ছিনতাইয়ের জন্য চালককে হত্যা করা হয়েছে। নিয়ে যাওয়া ব্যাটারিচালিত মিশুক গাটিটি উদ্ধারসহ জড়িতদের শনাক্ত করে গ্রেফতারে পুলিশের একাধিক টিম কাজ করছে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement