৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ঝালকাঠিতে বাবা ও ভাইয়ের পর হত্যার শিকার যুবক

ঝালকাঠিতে বাবা ও ভাইয়ের পর হত্যার শিকার যুবক - সংগৃহীত

ঝালকাঠির কাঠালিয়ায় বাবা ও ভাইয়ের পর হত্যার শিকার হয়েছে মো. রুবেল হাওলাদার (৩২) নামে এক যুবক। শনিবার দিবাগত রাতে উপজেলার বলতলা ছয়ঘর এলাকার একটি ঘরে তার রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় খাদিজা বেগম (৩০) নাম একনারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

রুবেল ওই গ্রামের আবদুল বারেক খানের ছেলে। এরআগে রুবেলের বাবা আবদুল বারেক খান ও ভাই রাসেল দূর্বৃত্তদের হাতে খুন হন।

রুবেলের স্ত্রী রুবী আক্তার জানান, বাবুল হাওলাদার আমার স্বামী রুবেলকে ফোন দিয়ে তার বাড়িতে ডেকে নেয়। রাত ১০টার দিকে লোক মারফত জানতে পারি রুবেলকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আমি ও আমার আত্মীয়স্বজন বাবুলের বাড়িতে গিয়ে ঘরের একটি কক্ষে স্বামী রুবেলের লাশ কম্বল দিয়ে ডেকে রাখা অবস্থায় দেখতে পাই। তখন ঘরের ভিতর রক্ত প্রবাহিত হচ্ছিলো।

খবর পেয়ে কাঠালিয়া থানা পুলিশের একটি দল ও শৌলজালিয়া ইউনিয়ন চেয়ারম্যান মো. মাহমুদ হোসেন রিপন ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। ঘটনার পর বাবুল পলাতক রয়েছে।

ঝালকাঠি অতিরিক্ত পুলিশ সুপার মো. হাবিবুল্লাহ ও সিনিয়ির সহকারী পুলিশ সুপার মো. সাখাওয়াত হোসেন (রাজাপুর-কাঠালিয়া সার্কেল) ঘটনাস্থল পরিদর্শন করেন।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় জানান, নিহত রুবেলর মা লুৎফন্নার বেগম বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। রোববার সকালে লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে প্রেরণ কর হয়েছে।

এদিকে কাঠালিয়া উপজেলার বানাই গ্রামে আলমগীর নামে এক অটো চালকের ঝুলান্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আলমগীর বানাই গ্রামের সেকান্দার তালুকদারের ছেলে। লাশ ময়না তদন্তের জন্যে ঝালকাঠি মর্গে প্রেরণ করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে আ’ লীগের ২ চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি মানববন্ধন গুচ্ছের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ হবিগঞ্জে হারুন হত্যা মামলা : ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালগুলোতে ফিলিস্তিনিদের পক্ষে বিক্ষোভে পুলিশের বাঁধা, আরাফাতের সমালোচনা বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিক নিহত পাঁচবিবিতে গাছের ডাল পড়ে পথচারীর মৃত্যু ঈশ্বরদীতে লোডশেডিংয়ে নাকাল জনজীবন গাজা যুদ্ধে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৪,৫৩৫ জনে পাঁচবিবিতে অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে অপহৃত উদ্ধার, আটক ৩ নারায়ণগঞ্জে তাপদাহে বিপর্যস্ত পশুপাখির পাশে টিম খোরশেদ দাগনভুঞায় হিট স্ট্রোকে আক্রান্ত শিক্ষার্থী হাসপাতালে ভর্তি

সকল