১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


দেশের বাজারে আসছে ভিভো ভি৩০ লাইট

-

দেশের স্মার্টফোন বাজারে উন্মোচন করা হয়েছে ৪ বছরের মধ্যে ব্যাটারি রিপ্লেসমেন্ট সুবিধার ‘ভিভো ভি৩০ লাইট’। প্রচণ্ড রোদের তাপেও ঠাণ্ডা থাকবে স্মার্টফোনটি। ব্রিজ গ্রিন এবং ক্রিস্টাল ব্ল্যাক কালারে পাওয়া যাবে। স্মার্টফোনটির মূল্য ৩২ হাজার ৯৯৯ টাকা। আগামী ১০ মে পর্যন্ত চলবে প্রি-বুকিং। প্রি-বুকিং করলেই পাওয়া যাবে এক্সক্লুসিভ গিফট বক্স।
গত রোববার ঢাকার একটি স্থানীয় হোটেলে ভিভোর নতুন স্মার্টফোন ‘ভিভো ভি৩০ লাইট’ উন্মোচন করেন ভিভোর শুভেচ্ছাদূত তাহসান খান। ভিভো বাংলাদেশের সেলস ডিরেক্টর শ্যারন কালে এবং বাংলাদেশের কান্ট্রি ব্রান্ড ম্যানেজার তানজীব আহমেদ উপস্থিত ছিলেন।
প্রিমিয়াম ডিজাইনের স্মার্টফোনটিতে যুক্ত হয়েছে কালার চেঞ্জিংস ডিজাইন। এতে থাকছে ৮০ ওয়াট ফ্ল্যাশ চার্জার। যা মাত্র ৪৩ মিনিটে এর ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ১০০ শতাংশ চার্জ করতে পারবে। ৭.৭৯ মিলিমিটার সুপারসি­ম এটির ওজন মাত্র ১৮৬ গ্রাম। ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৬৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের ফোনটিতে ১৮০০ নিট পিক ব্রাইটনেস পাওয়া যাবে।
স্মার্টফোনটিতে থাকবে ৬৮৫ কোয়ালকম স্নাপড্রাগন প্রসেসর এবং মাল্টি টাস্কিং-এর জন্য থাকছে ফানটাচ ওস ১৪ অপারেটিং সিস্টেম। একই সঙ্গে ২৫টি অ্যাপ ব্যবহার করার জন্য ৮ জিবি র্যামের সঙ্গে থাকছে ৮ জিবি র্যাম বাড়ানোর সুবিধা এবং ২৫৬ জিবি রমের বিশাল স্টোরেজে। থাকছে ডুয়াল স্টেরিও স্পিকার যা ৩০০% পর্যন্ত ভলিউম বাড়ানো যাবে। ব্যাক সাইডে থাকছে ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরা ও ২ মেগাপিক্সেল বোকেহ ক্যামেরা এবং ফ্লিকার সেন্সর। ফ্রন্ট সাইডে থাকছে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। যারা প্রি-বুকিং করবেন তাদের জন্য থাকছে ১৮০ দিনের ডিসপ্লে রিপ্লেসমেন্ট অফার। ১৮০ দিনের মধ্যে ডিসপ্লে ভেঙে যায় তাহলে সম্পূর্ণ ফ্রিতে এটি ঠিক করে দেয়া হবে।


আরো সংবাদ



premium cement
দাগনভূঞায় অগ্নিদগ্ধ পরিবারের মাঝে জামায়াতের উদ্যোগে গৃহ নির্মাণ উদ্বোধন ২৫ মে বঙ্গবাজার বিপণিবিতান নির্মাণকাজের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী এখনো নিখোঁজ প্রেসিডেন্ট রাইসি : অনুসন্ধানে ৪০ দল ৫ দফা দাবিতে সারাদেশে পল্লী বিদ্যুৎ সমিতির স্মারকলিপি গাজীপুরে কারখানার ছাদ থেকে পড়ে পোশাক শ্রমিকের মৃত্যু ইসরাইলকে অস্ত্র সরবরাহ বন্ধ করুন : বাইডেনকে মালয়েশিয়ার প্রধানমন্ত্রী বগুড়ায় তীব্র লোড শেডিং, ২২ শিক্ষার্থী শ্রেণিকক্ষে অসুস্থ গণ-অর্থায়নের মাধ্যমে যেভাবে এভারেস্টের চূড়ায় বাবর আলী ৩২ দিনে ৮ বার বাড়ল স্বর্ণের দাম ইরানি প্রেসিডেন্ট ওই হেলিকপ্টারে ছিলেন না! সফলতার সাথে আমরা ডেঙ্গু নিয়ন্ত্রণে সক্ষম হয়েছি : মেয়র তাপস

সকল