২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


থ্রিজি সেবা বন্ধ করল বাংলালিংক

-

২০২৩ সাল থেকে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা থেকে অনুমোদন নিয়ে থ্রিজি সাইট (টাওয়ার) বন্ধের প্রক্রিয়া শুরু করে বেসরকারি তিন টেলিকম অপারেটর। সেই প্রক্রিয়ার অংশ হিসেবে একে এক তৃতীয় প্রজন্মের টেলিকম সেবা থ্রিজি বন্ধ করছে অপারেটরগুলো।
সবার আগে দেশের প্রথম মোবাইল নেটওয়ার্ক অপারেটর হিসেবে গত ৫ মে থেকে দেশব্যাপী থ্রিজি সেবা বন্ধ করে দিয়েছে বাংলালিংক। গত মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এই কৌশলগত পদক্ষেপ ‘সবার জন্য সেরা ফোরজি’ নেটওয়ার্ক নিশ্চিত করতে বাংলালিংকের একনিষ্ঠ প্রতিশ্রুতরিই প্রতিফলন। গ্রাহককেন্দ্রিক অপারেটর হিসেবে, বাংলালিংক বিনিয়োগের ক্ষেত্রে ধারাবাহিকভাবে উন্নত ফোরজি সেবা গ্রহণ ও ২০২১ সাল থেকে পর্যায়ক্রমে থ্রিজি সেবা বন্ধ করার বিষয়টিকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছে।
বাংলালিংকের সিইও এরিক অস বলেন, ‘ডিজিটাল অপারেটর হিসেবে আমাদের লক্ষ্য হলো গ্রাহকদের নিরবচ্ছিন্ন সংযোগ ও উদ্ভাবনী সেবা প্রদান করা। ফোরজির জন্য বরাদ্দকৃত তরঙ্গসহ অন্যান্য রিসোর্স আরো বাড়িয়ে, আমরা গ্রাহক অভিজ্ঞতাকে নতুন উচ্চতায় নিয়ে যাব। এই সফল রূপান্তরের পথপ্রদর্শক হিসেবে আমরা আমাদের গ্রাহকদের ফোরজি অভিজ্ঞতা বাড়িয়ে উচ্চগতিসম্পন্ন ও আধুনিক অবকাঠামো এবং সর্বোপরি অত্যাধুনিক ডিজিটাল সেবাগুলোর সাথে সমন্বয়ের মাধ্যমে ‘স্মার্ট বাংলাদেশ’-এর দিকে বাংলালিংকের একনিষ্ঠ যাত্রাকে ত্বরান্বিত করতে সচেষ্ট আছি।’


আরো সংবাদ



premium cement