২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


দেশের বাজারে আসুসের ছয়টি নতুন ল্যাপটপ উন্মোচন

-

বাংলাদেশে নতুন ল্যাপটপ নিয়ে এসেছে আসুস। গত মঙ্গলবার রাজধানীর একটি হোটেল আনুষ্ঠানিকভাবে ল্যাপটপগুলো বাজারে আনার ঘোষণা দেয় তাইওয়ানিজ ল্যাপটপ ব্র্যান্ড আসুস। এই আয়োজনে মোট ছয়টি নতুন ল্যাপটপের প্রদর্শনী করা হয়। প্রতিটি ল্যাপটপে রয়েছে অত্যাধুনিক সব ফিচার সাথে লেটেস্ট কনফিগারেশন। আসুসের এই অভিনব সব ল্যাপটপে থাকছে এআই-রেডি ফিচার।
অনুষ্ঠানে আসুসের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার এমডি আল ফুয়াদ বলেন, ‘বাংলাদেশে আসুসের ২০২৪ সালের নতুন ল্যাপটপগুলো আনতে পেরে আমরা আনন্দিত। আসুস বাংলাদেশ সব সময় নতুন কিছু আনার চেষ্টা করে। আমাদের ২০২৪ লাইনআপে আসুস এবং আরওজি- এ দুই ধরনের ল্যাপটপে আছে বিশেষ সব ফিচার।’ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আসুসের বিজনেস পার্টনার গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর এমডি রফিকুল আনোয়ার ও ডিরেক্টর জসিম উদ্দিন খন্দকার।
আসুসের ২০২৪ সালের উন্মোচিত ল্যাপটপের মধ্যে অন্যতম আকর্ষণ আর বহুল প্রত্যাশিত ডুয়াল-স্ক্রিন ল্যাপটপ জেনবুক ডুও এবং জেনবুক ১৪ ওলেড। আরো থাকছে নতুন গেমিং ল্যাপটপ আরওজি জেফাইরাস জি-১৪ ও জি-১৬, স্ট্রিক্স স্কার-১৮ ও স্ট্রিক্স জি-১৬। জেনবুক ডুও ও জেনবুক-১৪ ওলেড দেশের বাজারে পাওয়া যাবে যথাক্রমে দুই লাখ ৫২ হাজার টাকায়, ও এক লাখ ৬০ হাজার টাকায়। রিপাব্লিক অব গেমারস জেফাইরাস সিরিজের ল্যাপটপ জি-১৪ ও জি-১৬ পাওয়া যাবে দুই লাখ ৮০ হাজার থেকে তিন লাখ ৬২ হাজার টাকায়। স্ট্রিক্স জি-১৬ ও স্কার-১৮ পাওয়া যাবে যথাক্রমে দুই লাখ ৫৬ হাজার ও পাঁচ লাখ ৬০ হাজার টাকায়।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল