২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


আইএসপিএবি’র নতুন মেয়াদের সভাপতি ইমদাদুল, মহাসচিব নাজমুল

-

আইএসপিএবি’র নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হলেন মো: ইমদাদুল হক ও নাজমুল করিম ভূঁঞা। পরপর চারবার সাধারণ সম্পাদকের পর ইমদাদ দ্বিতীয় মেয়াদে সভাপতি হন। আর গত নির্বাচনের পর এবার সবচেয়ে বেশি ভোটে জিতে সাধারণ সম্পাদক হলেন নাজমুল।
২০২৪-২৬ মেয়াদের এই কমিটিতে এবার তৃতীয় সর্বোচ্চ ভোট পেয়ে জ্যেষ্ঠ সহ-সভাপতি হয়েছেন এসএম জাকির হোসাইন।
এছাড়াও আগের মতো মো: আনোয়ারুল আজিম সহ-সভাপতি, মো: আব্দুল কাইউম রাশেদ যুগ্ম-মহাসচিব-০১, মোহাম্মদ আনোয়ার হোসেন যুগ্ম-মহাসচিব-০২, মো: আসাদুজ্জামান সুজন কোষাধ্যক্ষ হয়েছেন। একইভাবে সাব্বির আহমেদ আইন ও সালিশ, সাকিফ আহমেদ মেম্বার অ্যাফেয়ার্স, মাহবুব আলম টেকনিক্যাল, ফুয়াদ মুহাম্মদ শরফুদ্দিন সোশ্যাল অ্যাফেয়ার্স, মো: নাছির উদ্দিন ক্রীড়া ও সাংস্কৃতিক বিভাগে এবং মো: মাহামুদুল হাসান আরিফ সাধারণ পরিচালক নির্বাচিত হয়েছেন।
১৮ মার্চ নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ও ডেপুটি হুইপ মো: নজরুল ইসলাম বাবু এবং সদস্যদ্বয় জেএএন অ্যাসোসিয়েটস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল্লাহ এইচ কাফী ও এক্সেল টেকনোলজিস লিমিটেডের পরিচালক বীরেন্দ্র নাথ অধিকারীর তত্ত্বাবধানে সাধারণ সদস্য ক্যাটাগরিতে নির্বাচিত ৯ জন পরিচালক ও সহযোগী সদস্য ক্যাটাগরিতে নির্বাচিত চারজন পরিচালক, মোট ১৩ জন পরিচালকের মধ্যে আইএসপিএবি কার্যালয়ে পদ বণ্টনের নির্বাচন অনুষ্ঠিত হয়।
প্রসঙ্গত, গত ১৬ মার্চ রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি)-এর ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়।


আরো সংবাদ



premium cement