২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

দেশের বাজারে ভিউসনিকের নতুন গেমিং মনিটর

দেশের বাজারে ভিউসনিকের নতুন গেমিং মনিটর -

বিশ্বব্যাপী অসাধারণ ভিজ্যুয়াল সল্যুশনের জন্য পরিচিত এবং স্বনামধন্য ব্র্যান্ড ভিউসনিক মেটাভার্সের মাধ্যমে ভার্চুয়ালি তাদের সর্বশেষ মডেলের গেমিং মনিটর ও ডিসপ্লেø প্রোডাক্ট বাংলাদেশের বাজারে উন্মোচন করেছে।
ভিউসনিকের পেশাদার গেমিং মনিটর একটি ভার্চুয়াল লঞ্চিং অনুষ্ঠানের মাধ্যমে প্রদর্শন করা হয়। অন্ষ্ঠুানে ভিউসনিক এলিট সিরিজের প্রিমিয়াম গেমিং মনিটর নিয়ে আলোচনা করা হয়। এলিট এক্সজি৩২০ইউ গেমিং মনিটরের ফিচার হিসেবে আছে ৩২ ইঞ্চির পিক্সেল-ডেন্স ফোরকে ইউএইচডি স্ক্রিনের সাথে কোয়ান্টাম ডট টেকনোলজি এবং হাইপর রেসপন্সসিভ ১৫০ হার্জ রিফ্রেশ রেটসহ আলট্রা-স্মুথিং গেমপ্লে।
এলিট এক্সজি২৫১জি স্লিক ২৫ ইঞ্চির গেমিং মনিটরে আছে ফুল এইচডি আইপিএস প্যানেল, সাথে প্রো-লেভেলের ৩৬০ হার্জ রিফ্রেশ রেটের সাথে ভিইএসএ ডিসপ্লেএইচডিআর ৪০০। এ ছাড়াও উন্মোচন করা হয়েছে স্বল্প বাজেটের ভিউসনিক ওমনি সিরিজের গেমিং মনিটর। এর মধ্যে রয়েছে এক্সজি ২৪৩১ গেমিং মনিটর ও ভিএক্স২৪০৫-পি-এমএইচডি গেমিং মনিটর।
উন্মোচন অনুষ্ঠানে দক্ষিণ এশিয়ার ৪০ জনের বেশি ইনফ্লুয়েন্সার যুক্ত ছিলেন, যাদের মধ্যে ছিলেন বাংলাদেশ, মিয়ানমার এবং শ্রীলঙ্কার জনপ্রিয় গেম স্ট্রিমার ও প্রযুক্তি রিভিউয়ার। তারা তাদের ভার্চুয়াল চরিত্রগুলোর মাধ্যমে নন-ফাঞ্জিবল টোকেন হিসেবে আমন্ত্রিত হয়েছিলেন। মেটাভার্সে উন্মোচিত ভিউসনিকের পণ্যগুলো বাংলাদেশের শীর্ষ কম্পিউটারের দোকানগুলোতে পাওয়া যাচ্ছে। ভিউসনিক সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই ঠিকানায় : https://www.viewsonic.com/bd/


আরো সংবাদ



premium cement