১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


২১ বছরে পদার্পণ করল বিসিএস কম্পিউটার সিটি

-

১৯৯৯ সালের ১১ সেপ্টেম্বর যাত্রা শুরু করা বিসিএস কম্পিউটার সিটি ঢাকার প্রাণকেন্দ্র শের-ই-বাংলা নগরের আগারগাঁওয়ের আইডিবি ভবনে অবস্থিত। নজরকাড়া স্থাপত্যশৈলীর অধিকারী আইডিবি ভবনে রয়েছে আধুনিক সব সুযোগ সুবিধা ও প্রযুক্তি পণ্যের সমাহার। প্রায় ১০০,০০০ বর্গফুট আয়তনের চারতলা এই ভবনে ১৫৬টির অধিক প্রযুক্তি পণ্য সেন্টার রয়েছে। এ ছাড়া মার্কেটে নিয়মিত কম্পিউটার মেলাসহ তথ্যপ্রযুক্তি সংক্রান্ত বিভিন্ন ইভেন্ট হয়ে থাকে।
২১ বছরে পদার্পণ উপলক্ষে বিসিএস কম্পিউটার সিটিতে গত বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে তিন দিনের উৎসব। এ আয়োজনে ক্রেতাদের জন্য ছিল নানা রকম ছাড় ও উপহার।
আয়োজকরা জানিয়েছেন, বিসিএস কম্পিউটার সিটি ২১ বছরে পদার্পণ উপলক্ষে মার্কেট কমিটির পক্ষ থেকে তিন দিনের উৎসব আয়োজন করা হয়। এই আয়োজনে স্পন্সরদের পক্ষ থেকে সব ক্রেতার জন্য নানা রকম ছাড় ও উপহার ছিল। উৎসবের পাশাপাশি শিশুদের জন্য ছিল অনলাইনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা। এই আয়োজনের স্পন্সর হিসেবে ছিল আসুস, ডিলিংক, এইচপি ও এমএসআই।
বিসিএস কম্পিউটার সিটির বর্তমান সভাপতি মজহার ইমাম চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী ঘোষিত ডিজিটাল বাংলাদেশ ও ২০২১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ গড়তে ভূমিকা রেখে আসছে বিসিএস কম্পিউটার সিটি। আশা করছি ঐতিহ্যবাহী এই কম্পিউটার মার্কেটটি সারা দেশের মানুষের পদচারণায় আবারো মুখরিত হবে। করোনার সার্বিক স্বাস্থ্যবিধি মেনে আমরা এই আয়োজন করেছি।


আরো সংবাদ



premium cement

সকল