০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


খুলনা জেলা বিএনপির সদস্য সচিবসহ ৩০ নেতাকর্মীকে হাজতে প্রেরণ

-

খুলনা জেলা বিএনপির সদস্য সচিব এস এম মনিরুল হাসান বাপ্পীসহ ৩০ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। হাইকোর্ট থেকে নেয়া আগাম জামিনের মেয়াদ শেষ হলে গতকাল তারা খুলনা জেলা ও দায়রা জজ আদালতে হাজিরা দিয়ে আবার জামিন আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে হাজতে প্রেরণের আদেশ দেন। এ নিয়ে গত দশদিনে জেলা বিএনপির মোট ১২১ নেতাকর্মীকে হাজতে পাঠানো হলো। এ ঘটনার প্রতিবাদ জানিয়ে খুলনা মহানগর ও জেলা বিএনপি নেতারা বিবৃতি প্রদান করেন।
গতকাল হাজতে প্রেরিত নেতাদের মধ্যে রয়েছেন- জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খান জুলফিকার আলী জুলু, রূপসা উপজেলা সদস্য সচিব সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোল্লা সাইফুর রহমান, পাইকগাছা উপজেলা সাধারণ সম্পাদক সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম এনামুল হক, শ্রীফেলতলা ইউনিয়ন সদস্য সচিব মো: সাহাবুদ্দিন ইজাদার, ঘাটভোগ ইউনিয়ন সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম পাইক, আইচগাতী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য, জাকির হোসেন তালুকদার, লায়েকুজ্জামান লাকু, কামাল উদ্দিন ও স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মো: ফরহাদ হোসন, রূপসা উপজেলা জাসাসের যুগ্ম আহ্বায়ক মো: খালিদ লস্কার, পূর্ব রূপসা উপজেলা ছাত্র দলের আহ্বায়ক কাজী জাকারিয়া ও যুগ্ম আহ্বায়ক তরিকুল ইসলাম রনি, মো: আলমগীর শেখ, পাইকগাছা উপজেলা যুবদলের সদস্য সচিব কাউন্সিলর ইমরান হোসেন, পাইকগাছা পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সোহেল গাজী, পাইকগাছা পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সোহেল গাজী, ফারুক হোসেন, আমিনুল মল্লিক, মো: শিহাব সরদার, বাদশাহ সরকার ও আল আমিন শেখ।
আদালত সূত্রে জানা যায়, গত বছরের ২৮ অক্টোবর পরবর্তী সময়ে পুলিশের দায়েরকৃত রূপসা থানার মামলায় খুলনা জেলা বিএনপির সদস্য সচিব শ্রীফলতলা ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান এস এম মনিরুল হাসান বাপ্পীসহ ২২ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করে আদালত। এ ছাড়াও পাইকগাছা থানার মামলায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম এনামুল হকসহ ১০ জনকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এর আগে পাইকগাছা উপজেলা বিএনপির ১৬ জন এবং ১৬ এপ্রিল ডুমুরিয়া উপজেলা ৭৫ জন নেতাকর্মীকে জেলহাজতে প্রেরণ করা হয়।

 

 


আরো সংবাদ



premium cement