০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে সোনালী এক্সচেঞ্জের গ্রাহক সমাবেশ

-

বৈধ উপায়ে দেশে রেমিট্যান্স পাঠাতে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মার্কিন যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসিতে অবস্থিত বাংলাদেশ দূতাবাস ও সোনালী ব্যাংক পিএলসির সাবসিডিয়ারি সোনালী এক্সচেঞ্জ কোম্পানি ইনকরপোরেটেডের (এসইসিআই) আয়োজনে গ্রাহক সমাবেশ ও এসইসিআই অ্যাপের ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। ওয়াশিংটন ডিসির বাংলাদেশ দূতাবাসের বঙ্গবন্ধু মিলনায়তনে ১৯ এপ্রিল এ সমাবেশ ও ক্যাম্পেইন আয়োজন করে দূতাবাস কর্তৃপক্ষ ও সোনালী এক্সচেঞ্জ।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুক্তরাষ্ট্রে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান। অনুষ্ঠানে আমন্ত্রিত বিশেষ অতিথি হিসেবে অংশ নেন সোনালী ব্যাংক পিএলসির চিফ এক্সিকিউটিভ অফিসার মো: আফজাল করিম।
অনুষ্ঠানে রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান সোনালী ব্যাংক পিএলসির সিইও মো: আফজাল করিমের সাথে যুক্তরাষ্ট্র হতে বৈধ উপায়ে দেশে রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধির বিভিন্ন উপায় নিয়ে আলোচনা করেন। তিনি সোনালী ব্যাংকের মাধ্যমে রেমিট্যান্স বৃদ্ধিতে যুক্তরাষ্ট্রের বাংলাদেশ দূতাবাসের সব ধরনের সহায়তার আশ্বাস প্রদান করেন। এ ছাড়া তিনি দূতাবাসের ওয়েবসাইটে এসইসিআই অ্যাপের প্রচারণার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন।
সোনালী এক্সচেঞ্জ কোম্পানি ইনকরপোরেটেডের সিইও দেবশ্রী মিত্রের সভাপতিত্বে এ সমাবেশ ও ক্যাম্পেইনে এসইসিআই অ্যাপের মাধ্যমে দ্রুত ও নিরাপদে কোনো খরচ ছাড়াই দেশে টাকা পাঠানোসহ অন্যান্য সুবিধা তুলে ধরা হয়। অনুষ্ঠানে দূতাবাসের কর্মকর্তা-কর্মচারী ছাড়াও যুক্তরাষ্ট্রে বসবাসরত বিভিন্ন শ্রেণী-পেশার বাংলাদেশীরা অংশ নেন। বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ-১ আসনের উপ-নির্বাচন স্থগিত গাছ কাটা ও লাগানো বিষয়ে নীতিমালা প্রণয়ন প্রশ্নে হাইকোর্টের রুল ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ দিলো পুতিন আমলাদের সন্তানের জন‌্য আলাদা বিশ্ববিদ‌্যালয়ের চিন্তা সরকারের নেই চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্টে বাসচালকের মৃত্যু প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস জামালপুরে ট্রাক উল্টে চালক নিহত ভালুকায় রাইদা কারখানার শ্রমিকদের মহাসড়ক অবরোধ কক্সবাজারের পাহাড়ি ছরায় গোসল করতে নেমে ২ শিশুর মৃত্যু কাঁঠালিয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতিকে অব্যাহতি রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর

সকল