২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


র্যাংগস বিজয় উৎসব ক্যাম্পেইনের উদ্বোধন

-

বাংলাদেশের জনপ্রিয় ইলেক্ট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠান সনি-র্যাংগস, সোনারতরী টাওয়ার, ১২ সোনারগাঁও রোড, বাংলামোটর, ঢাকায় অবস্থিত নিজস্ব শোরুমে র্যাংগস বিজয় উৎসব অফারের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষণা করল।
র্যাংগস বিজয় উৎসব ক্যাম্পেইনে বরাবরের মতোই ক্রেতাসাধারণের জন্য থাকছে আকর্ষণীয় সব অফার ও ডিসকাউন্ট। বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে থাকছে বিজয় উৎসব অফার মূল্যের ওপরে বিশেষ ডিসকাউন্ট সুবিধা। সনি ও র্যাংগস এলইডি টিভির সাথে মডেল ভেদে ইজঅঠওঅ ঢজ টিশার্ট, সনি সাউন্ডবার ও ইড়হমড় ডিজিটাল ভিডিও স্ট্রিমিং প্লাটফর্মের বার্ষিক সাবস্ক্রিপশন ফ্রি গিফট হিসেবে থাকছে। মডেল ভেদে এলজি এলইডি টিভি ক্রয়ে এলজি ওয়াটার ফিল্টার ফ্রি গিফট হিসেবে বা বান্ডল ডিসকাউন্ট প্রযোজ্য হবে। কেলভিনেটর ও র্যাংগস এসি ক্রয়ে ফ্রি গিফট হিসেবে একটি করে র্যাংগস ঝিলিক স্মার্ট মডেলের সিলিং ফ্যান থাকছে। নির্দিষ্ট মডেল ভেদে কেলভিনেটর ও র্যাংগস রেফ্রিজারেটর ক্রয়ে ফ্রি গিফট হিসেবে একটি করে র্যাংগস ওয়াশিং মেশিন, এলজি ওয়াটার ফিল্টার বা র্যাংগস টোস্টার থাকছে। এলইডি টিভি, রেফ্রিজারেটর, ফ্রিজার ও ওভেনের জন্য থাকছে গ্রেট এক্সচেঞ্জ অফার। জিপি স্টার গ্রাহকদের জন্য থাকছে অতিরিক্ত ৫% বা সর্বোচ্চ ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা। এ ছাড়াও জিপি স্টার ক্রেতার জন্য থাকছে গ্রামীণফোনের সৌজন্য ‘চলো বাংলাদেশ’ টিশার্ট। ৯ ডিসেম্বর, ৩১ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত ক্যাম্পেইন চলাকালে ক্রেতা এই অফারের আওতায় তার কেনাকাটার পর পণ্যের অফার মূল্য সম্পূর্ণ নগদে পেমেন্ট করলে সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।
র্যাংগস বিজয় উৎসব ক্যাম্পেইন উদ্বোধন করেন র্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর একরাম হোসেন। এ ছাড়াও উপস্থিত ছিলেন মার্কেটিং, রিটেইল সেলস, সেলস, করপোরেট সেলস এবং সব বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
জামিন নামঞ্জুর, কারাগার যুবদল সভাপতি সালাউদ্দিন টুকু তীব্র তাপপ্রবাহ : স্কুল-মাদরাসা বৃহস্পতিবার পর্যন্ত বন্ধ রাখতে নির্দেশ হাইকোর্টের মুরাদনগরে গৃহবধূকে গলা কেটে হত্যার অভিযোগ তীব্র তাপদাহে ব্যাহত হচ্ছে স্বাভাবিক জীবনযাত্রা, পুড়ছে ক্ষেতের ফসল স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা গাজায় গণহত্যা বন্ধের আহ্বান জানালো উত্তর আয়ারল্যান্ডের ফার্স্ট মিনিস্টার হোসেনপুরে চাঞ্চল্যকর সবুজ মিয়ার হত্যায় ভাতিজা গ্রেফতার দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় সীমান্তে গুলির শব্দ নেই, তবুও আতঙ্কে স্থানীয়রা রাঙ্গাবালীর খালে পাওয়া টর্পেডো উদ্ধার করেছে নৌ-বাহিনী লক্ষ্মীপুরে বিজয়ী ও পরাজিত উভয় চেয়ারম্যান প্রার্থী আটক

সকল