১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


তৃতীয়বার বিয়ে করছেন শাকিব খান

তৃতীয়বার বিয়ে করছেন শাকিব খান -

অতীত ভুলে ফের বিয়ে করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। তাই শাকিবের পরিবারে বিয়ের পাত্রী বাছাই নিয়ে চলছে তোড়জোড়। খুব শিগগিরই বিয়ে করবেন এ অভিনেতা। গুঞ্জন চলছে, যুক্তরাজ্য থেকে চিকিৎসা বিষয়ে লেখাপড়া করে দেশে ফেরা এক চিকিৎসককে বিয়ের আলোচনা চলছে।

এর আগে শাকিব অপু বিশ্বাস ও বুবলীকে বিয়ে করেন। তাদের দুইজনের ঘরে তার দুটি সন্তানও রয়েছে। নাম প্রকাশ না করার শর্তে শাকিবের পরিবারের এক সদস্য জানিয়েছেন, যখনই সিনেমা মুক্তির সময় আসে তখনই আলোচনায় থাকতে সাক্ষাৎকারে শাকিব প্রসঙ্গে কথা বলতে শুরু করেন অপু ও বুবলী। এতে শাকিব খান যেমন বিব্রত হন, তেমনি তার পরিবারকে অস্বস্তিতে পড়তে হয়। আর এ কারণেই শাকিবের পরিবার তাকে বিয়ে দিচ্ছে। শাকিবের পরিবারের ওই সদস্য আরো বলেন, দুজনই এখন শাকিবের অতীত। অথচ তারা এখনো শাকিবের সাথে সম্পর্ক আছে বলে দাবি করছেন। আমরা তাই বেশ বিরক্ত।

এদিকে শাকিবের বাড়িতে যাওয়ায় নিষেধ রয়েছে অপু ও বুবলীর। এ ছাড়া তারা দুজন যদি কোনো সাক্ষাৎকারে শাকিবকে নিয়ে কোনো মিথ্যাচার করেন তবে সে বিষয়ে আইনি ব্যবস্থা নেয়ার পরিকল্পনাও রয়েছে শাকিবের পরিবারের।

শোনা যাচ্ছে, দুবার নিজের পছন্দে বিয়ে করে জটিলতায় পড়েছেন শাকিব। আর তাই এবার পরিবারের পছন্দেই সম্মতি দিয়েছেন তিনি। সব কিছু ঠিকঠাক থাকলে জমকালো আয়োজনে চলতি বছরের শেষের দিকেই বিয়ের পিঁড়িতে বসবেন ঢালিউড কিং।
এদিকে শাকিবকে কেন্দ্র করে এই দুই নায়িকা মাঝেমধ্যেই বাদানুবাদে জড়াচ্ছেন। যা সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচনা-সমালোচনার জন্ম দিচ্ছে। তাদের এমন কাণ্ডে বিরক্ত শাকিব খান ও তার পরিবার। এমন পরিস্থিতিতে এবার খবর রটেছে, শাকিব খানকে আবারো বিয়ে দিতে চায় তার পরিবার।

ইতোমধ্যে শাকিবের মতামত নিয়ে তার মা, বাবা, বোন, বোনজামাই সবাই মিলে পাত্রী দেখা শুরু করেছেন। নায়কের একটি পারিবারিকসূত্র জানিয়েছে, চলতি বছরের শেষের দিকে বিয়ে করবেন শাকিব খান। এদিকে পারিবারিকভাবে বিয়ে করার জন্য নায়কেরও সম্মতি রয়েছে। তাই পরিবার চাচ্ছে দ্রুতই শাকিবের বিয়ের শুভ কাজটি সারতে। পারিবারিকভাবে এ বছরের শেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান।


আরো সংবাদ



premium cement