১৫ মে ২০২৪, ০১ জৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলকদ ১৪৪৫
`


র্যাংগস বিজয় উৎসব ক্যাম্পেইনের উদ্বোধন

-

বাংলাদেশের জনপ্রিয় ইলেক্ট্রনিক্স বাজারজাতকারী প্রতিষ্ঠান সনি-র্যাংগস, সোনারতরী টাওয়ার, ১২ সোনারগাঁও রোড, বাংলামোটর, ঢাকায় অবস্থিত নিজস্ব শোরুমে র্যাংগস বিজয় উৎসব অফারের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষণা করল।
র্যাংগস বিজয় উৎসব ক্যাম্পেইনে বরাবরের মতোই ক্রেতাসাধারণের জন্য থাকছে আকর্ষণীয় সব অফার ও ডিসকাউন্ট। বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে থাকছে বিজয় উৎসব অফার মূল্যের ওপরে বিশেষ ডিসকাউন্ট সুবিধা। সনি ও র্যাংগস এলইডি টিভির সাথে মডেল ভেদে ইজঅঠওঅ ঢজ টিশার্ট, সনি সাউন্ডবার ও ইড়হমড় ডিজিটাল ভিডিও স্ট্রিমিং প্লাটফর্মের বার্ষিক সাবস্ক্রিপশন ফ্রি গিফট হিসেবে থাকছে। মডেল ভেদে এলজি এলইডি টিভি ক্রয়ে এলজি ওয়াটার ফিল্টার ফ্রি গিফট হিসেবে বা বান্ডল ডিসকাউন্ট প্রযোজ্য হবে। কেলভিনেটর ও র্যাংগস এসি ক্রয়ে ফ্রি গিফট হিসেবে একটি করে র্যাংগস ঝিলিক স্মার্ট মডেলের সিলিং ফ্যান থাকছে। নির্দিষ্ট মডেল ভেদে কেলভিনেটর ও র্যাংগস রেফ্রিজারেটর ক্রয়ে ফ্রি গিফট হিসেবে একটি করে র্যাংগস ওয়াশিং মেশিন, এলজি ওয়াটার ফিল্টার বা র্যাংগস টোস্টার থাকছে। এলইডি টিভি, রেফ্রিজারেটর, ফ্রিজার ও ওভেনের জন্য থাকছে গ্রেট এক্সচেঞ্জ অফার। জিপি স্টার গ্রাহকদের জন্য থাকছে অতিরিক্ত ৫% বা সর্বোচ্চ ১,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট সুবিধা। এ ছাড়াও জিপি স্টার ক্রেতার জন্য থাকছে গ্রামীণফোনের সৌজন্য ‘চলো বাংলাদেশ’ টিশার্ট। ৯ ডিসেম্বর, ৩১ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত ক্যাম্পেইন চলাকালে ক্রেতা এই অফারের আওতায় তার কেনাকাটার পর পণ্যের অফার মূল্য সম্পূর্ণ নগদে পেমেন্ট করলে সর্বোচ্চ ১০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।
র্যাংগস বিজয় উৎসব ক্যাম্পেইন উদ্বোধন করেন র্যাংগস ইলেক্ট্রনিক্স লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর একরাম হোসেন। এ ছাড়াও উপস্থিত ছিলেন মার্কেটিং, রিটেইল সেলস, সেলস, করপোরেট সেলস এবং সব বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তা। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
নাকাবা দিবস : আরো বড় বিপর্যয়ের মুখোমুখি ফিলিস্তিনিরা নাকাবা দিবস : আরো বড় বিপর্যয়ের মুখোমুখি ফিলিস্তিনিরা ফরিদপুরে হত্যা চেষ্টা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা শুভ্রদেব গ্রেফতার ফরিদপুরে হত্যা চেষ্টা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা শুভ্রদেব গ্রেফতার ফরিদপুরে হত্যা চেষ্টা মামলায় সাবেক ছাত্রলীগ নেতা শুভ্রদেব গ্রেফতার রোহিঙ্গা প্রত্যাবাসন না হওয়ার কারণ খোঁজার ওপর মোমেনের গুরুত্বারোপ প্রথমবারের মতো দেশীয় শিং মাছের জিনোম সিকুয়েন্স উদ্ভাবন টিসিবি ২০২৫ সালের জুন পর্যন্ত পণ্য আমদানি করতে পারবে ডোনাল্ড লু-পররাষ্ট্রমন্ত্রীর আলোচনায় যেসব বিষয় গুরুত্ব পেল স্লোভাকিয়ার প্রধানমন্ত্রী গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ‘ঋণ করে রিজার্ভ বাড়ানোর চেষ্টা করছে সরকার’

সকল