২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ধামরাইয়ে ডাবরের সুরক্ষা কিট বিতরণ

-

করোনাভাইরাস সঙ্কটকালের শুরু থেকেই বিভিন্ন উদ্যোগ নিয়ে সমাজের বিভিন্ন স্তরের মানুষের পাশে থাকতে চেয়েছে খাদ্যপণ্য ও প্রসাধনী প্রস্তুতকারী প্রতিষ্ঠান ডাবর। এরই ধারাবাহিকতায় প্রতিষ্ঠানটির এবারের উদ্যোগ ‘সুরক্ষিত আমি, সুরক্ষিত আমরা’।
এই উদ্যোগে ডাবরের পক্ষ থেকে ছিলেন হেড অফ হিউম্যান রিসোর্স মো: রাশেদ মোশারফ চৌধুরী, ফ্যাক্টরি ম্যানেজার মো: নূর হোসেন, ফ্যাক্টরি হিউম্যান রিসোর্স ম্যানেজার মো: আরিফ তসলিমসহ আরো কর্মকর্তাবৃন্দ।
এই উদ্যোগের মাধ্যমে ধামরাইতে অবস্থিত ডাবর ফ্যাক্টরি এলাকার করোনায় ক্ষতিগ্রস্ত ৩০০ পরিবারের মধ্যে বিতরণ করা হয় ৩০০ সুরক্ষা কিট। এই সুরক্ষা কিটে রয়েছে ফেসিয়াল মাস্ক, ডাবর হানি ও ডাবর স্যানিটাইজার।
ডাবর টিমের পক্ষ থেকে হেড অফ হিউম্যান রিসোর্স মো: রাশেদ মোশারফ বলেন, ভবিষ্যতেও একই ভাবে দেশের যেকোনো ক্রান্তিকাল পেরিয়ে যেতে বাংলাদেশের মানুষের পাশে থাকবে ডাবর। ১৩৫ বছরেরও বেশি সময়ের বিশ্বস্ততার ব্র্যান্ড হয়ে সকলের আস্থার জায়গা অর্জন করেছে এশিয়ান কনজ্যুমার কেয়ার প্রাইভেট লিমিটেড (ডাবর বাংলাদেশ)।


আরো সংবাদ



premium cement
শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা দেবীগঞ্জে হিট স্ট্রোকে প্রাইভেটকার চালকের মৃত্যু চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস

সকল