২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


মানিকগঞ্জে কর্মহীন মানুষের মধ্যে পুলিশের ত্রাণ বিতরণ

-

মানিকগঞ্জে বিভিন্ন এলাকায় ঘরে থাকা কর্মহীন অসহায় মানুষের মধ্যে ত্রাণসামগ্রী বিতরণ করেছে জেলা পুলিশ। বৃহস্পতিবার সিংগাইর উপজেলার ধল্লা এলাকায় কর্মহীন মানুষের মধ্যে চাল, ডাল, আলু, তেল ও পেঁয়াজ বিতরণ করেন পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো: আসাদুজ্জামান।
এ ছাড়া জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীমের (পিপিএম) সার্বিক তত্ত্ববাবধানে জেলা পুলিশ বিভিন্ন থানা এলাকায় ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রম চলছে। এর আগে বুধবার হরিরামপুর থানা এলাকায় চার শতাধিক ও শিবালয় থানা এলাকায় শতাধিক মিলে পাঁচ শতাধিক কর্মহীন পরিবারকে খাদ্য সহায়তা দেয়া হয়।
এ ছাড়া মানিকগঞ্জ থানা এলাকার সেওতা, মানরা, বান্দুটিয়া, বেউথা, দাশরা, পৌলিসহ সাটুরিয়া, সিংগাইর, ঘিওর ও দৌলতপুর থানা এলাকায় দুস্থ অসহায় ও কর্মহীন মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হচ্ছে।
এর আগে অতিরিক্ত ডিআইজি মো: আসাদুজ্জামান ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় যানবাহন চালক ও শ্রমিকদের সাথে কথা বলেন। তিনি যানবাহন চলাচল বিষয়ে খোঁজখবর নেন। এ সময় তিনি বলেন, সরকারের নিষেধাজ্ঞা মান্য করে গণপরিবহন চলাচল বন্ধ রাখার ওপর পুলিশের নজর রয়েছে। কর্মহীন মানুষ যেন সঠিকভাবে ত্রাণ সহায়তা পায় সে ব্যাপারে পুলিশ সহযোগিতা করছে। এ সময় করোনা মোকাবেলায় সবাইকে সচেতন হয়ে ঘরে থাকার আহ্বান জানান তিনি।


আরো সংবাদ



premium cement