০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


প্রাইম ইউনিভার্সিটির ভিসি হলেন প্রফেসর ড. জাহাঙ্গীর আলম

-

রাষ্ট্রপতি ও প্রাইম ইউনিভার্সিটির চ্যান্সেলর মো: আব্দুল হামিদ প্রফেসর ড. মো: জাহাঙ্গীর আলমকে প্রাইম ইউনিভার্সিটির ভিসি হিসেবে নিয়োগ দিয়েছেন। গত বুধবার তিনি প্রাইম ইউনিভার্সিটিতে যোগদান করেছেন।
প্রফেসর ড. জাহাঙ্গীর আলম ২০১৮ সালের ১ ফেব্রুয়ারি প্রাইম ইউনিভার্সিটির বিজনেস স্টাডিজ অনুষদের ডিন হিসেবে যোগদান করেন। এর আগে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউটের (আইবিএ) প্রফেসর ছিলেন। তিনি ২০১৬ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অবসর গ্রহণ করেন। তিনি এমবিএ প্রোগ্রামের চেয়ারপারসন, আইবিএ জার্নালের নির্বাহী সম্পাদক, আইবিএ হোস্টেলের ওয়ার্ডেন এবং আইবিএ কম্পিউটার সেন্টারের চেয়ারপারসন ছিলেন। বিশ্ববিদ্যালয় শিক্ষকতা, গবেষণা ও প্রশাসনে তার দীর্ঘ অভিজ্ঞতা রয়েছে।
তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পদার্থবিজ্ঞানে এমএসসি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন (আইবিএ) থেকে এমবিএ এবং পিএইচডি ডিগ্রি অর্জন করেন। এ ছাড়া তিনি দেশে-বিদেশে কমনওয়েলথ প্রোগ্রামে এবং অন্যান্য সংস্থা আয়োজিত তথ্যপ্রযুক্তি ও ব্যবসায় প্রশাসন বিষয়ে উচ্চতর প্রশিক্ষণ গ্রহণ করেন। তিনি দেশে-বিদেশে বিভিন্ন সেমিনার ও সিম্পোজিয়ামে গবেষণামূলক প্রবন্ধ উপস্থাপন করেন। বিজ্ঞপ্তি।

 

 


আরো সংবাদ



premium cement