২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ঐশ্বরিয়ার সাথে বিচ্ছেদ, পারিবারিক অশান্তিতে বিরক্ত অমিতাভ বচ্চন!

(বাঁ দিক থেকে) অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, অমিতাভ বচ্চন - ফাইল ছবি

গত কয়েক মাস ধরে বলিপাড়ায় একটাই কানাঘুষো, ‘জলসা’য় অশান্তি নাকি আর থামানো যাচ্ছে না। বলিউডের নামজাদা বচ্চন পরিবারের চিড় নাকি দিন দিন আরো বাড়ছে। গত ১ নভেম্বর নিজের ৫০তম জন্মদিন একাই কাটিয়েছিলেন সাবেক বিশ্বসুন্দরী ও বচ্চন পরিবারের বৌমা ঐশ্বরিয়া রাই বচ্চন। স্রেফ মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদ্‌যাপন করেছিলেন তিনি। সে দিন ঐশ্বরিয়ার পাশে দেখা যায়নি স্বামী অভিষেক বচ্চন বা বচ্চন পরিবারের অন্য কোনো সদস্যকে। সমাজমাধ্যমের পাতাতেও প্রায় শুকনো মুখেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সেরেছিলেন জুনিয়র বচ্চন। দিন কয়েক আগে এক অনুষ্ঠানে তার হাতে দেখা যায়নি বিয়ের আংটিও। তার পরেই খবর পাওয়া যা, ‘বৌরানি’ ঐশ্বরিয়াকে নাকি সমাজমাধ্যমের পাতায় আনফলো করে দিয়েছেন অমিতাভ বচ্চন নিজে! এবার নিজের ব্লগেই সব বিরক্তি উগরে দিলেন বিগ বি।

সম্প্রতি নিজের ব্লগে অমিতাভ জানান, তিনি নাকি বিরক্ত ও বীতশ্রদ্ধ। কার উপরে এমন মেজাজ হারালেন তিনি? উঠছে প্রশ্ন। তবে বিগ বি-র এই বিরক্তির নেপথ্যে তার পরিবারের কোনো সদস্য বা পারিবারিক অশান্তি নেই। বরং, প্রযুক্তিগত কারণে নাকি ধৈর্য হারিয়ে ফেলছেন তিনি। অমিতাভ লেখেন, ‘ব্লগে কোনো একটা ছবি আপলোড হতে যা সময় লাগছে.. আমি রীতিমতো বিরক্ত!’ বিগ বি জানান, ইন্টারনেটে কানেকশন দুর্বল হওয়ার কারণেই নাকি নিজের ব্লগে ছবি আপলোড করতে বেশি সময় লাগছে তার। বিগ বি জানান, ‘কওন বনেগা ক্রোড়পতি’-র শুটিংয়ের ব্যস্ততার মাঝে ব্লগ লেখা ও পোস্ট করার সময়ই পাচ্ছেন না তিনি। এত দিন ধরে নিয়মিত ব্লগ লিখতে না পারার কারণে ক্ষমাও চেয়েছেন বিগ বি।

এ দিকে সম্প্রতি অমিতাভের ইনস্টাগ্রাম প্রোফাইল ঘেঁটে দেখা যায়, ঐশ্বরিয়াকে আর ফলো করেন না তিনি। নেটাগরিকদের একটা অংশের দাবি, ইনস্টাগ্রামে নাকি কোনো দিনই একে অপরকে ফলো করতেন না অমিতাভ ও ঐশ্বরিয়া। তাই আনফলো করার প্রশ্নই ওঠে না। আবার নেটাগরিকদের অন্য এক অংশের মত, ইনস্টাগ্রামে নিরাপত্তা-সংক্রান্ত বিশেষ কারসাজির কারণেই নাকি দেখা যাচ্ছে না বিগ বি আদৌ ঐশ্বরিয়াকে ফলো করেন কি না।
সূত্র : আনন্দবাজার পত্রিকা


আরো সংবাদ



premium cement