০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


শ্বশুরবাড়িতে অশান্তি, তবে কি ভাঙনের পথে ঐশ্বরিয়ার দাম্পত্য!

শ্বশুরবাড়িতে অশান্তি, তবে কি ভাঙনের পথে ঐশ্বরিয়ার দাম্পত্য! - সংগৃহীত

১ নভেম্বর ৫০-এ পা দিলেন অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন। কিন্তু এ বারের জন্মদিন বড্ড ফিকে ছিল সাবেক বিশ্বসুন্দরীর। শ্বশুরবাড়ির কেউ শুভেচ্ছাবার্তা দেননি, অভিনেত্রীর পাশে দেখা মেলেনি স্বামী অভিষেক বচ্চনেরও। যদিও সমাজমাধ্যমের পাতায় স্ত্রীর একটি ছবি পোস্ট করেছিলেন বটে। তবে শুধুই ‘শুভ’ জন্মদিন লিখে দায় সেরেছেন জুনিয়র বচ্চন। রোববার মনিশ মলহোত্রর বাড়ির দীপাবলি উদ্যাপনের অনুষ্ঠানেও সেই একা এলেন ঐশ্বর্যা।

অনেকেই বলেন, ননদ ও শাশুড়ির সাথে ভালো সম্পর্ক নেই অভিনেত্রীর। স্বামীর সাথেও নাকি নিত্যদিন ঝামেলা হয় তার! সে কথা নিজের মুখেই কবুল করে নেন অভিষেক। তবু কোন জাদুবলে এখনো টিকে রয়েছে তাদের সম্পর্ক।

২০০৭ সালে অমিতাভ বচ্চনের ছেলে অভিষেককে বিয়ে করেন ঐশ্বরিয়া। ১৫ বছরের বেশি সময় ধরে বচ্চন পরিবারের বধূ তিনি। ২০১১ সালে জন্ম দেন মেয়ে আরাধ্যা বচ্চনের। বলিউডের অন্যতম নামজাদা পরিবারের সদস্য সাবেক বিশ্বসুন্দরী বলিউড অভিনেত্রী। গত প্রায় দু’দশকের পথচলায় একাধিক বার বিভিন্ন ধরনের গুঞ্জন তৈরি হয়েছে বচ্চন পরিবারকে ঘিরে। এমনকি, বার কয়েক অভিষেক-ঐশ্বরিয়ার বিবাহবিচ্ছেদের কানাঘুষোও শোনা গেছে। তবু প্রতি বারেএমন থারণার ভুল প্রমাণ করেছেন তারা।

তবে এটা সত্যি যে- প্রায় দিনই নাকি ঝামেলা হয় অভিষেক-ঐশ্বরিয়ার। এক সাক্ষাৎকারে নিজে মুখেই সেকথা স্বীকার করে নেনে জুনিয়র বচ্চন। ২০১০ সালের এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমাদের তো রোজ ঝগড়া হয়।’ যদিও তখন তাদের বিয়ের বয়স ছিল মোটে তিন। অভিষেক যেমন তাদের দাম্পত্যের এই দিকটা তুলে ধরেন পাশপাশি বলেন, ‘আমাদের মধ্যে মুলত বাদানুবাদ হয়, বড় কোনো অশান্তি নয়। তা ছাড়াও আমরা রাগ করে ঘুমোতে যেতে পারি না। রাতে ঘুমোনোর আগে সব অশান্তি মিটিয়ে নিই।’ তবে সেই মিটমাট করার দায়িত্ব নাকি অভিষেকের, ঐশ্বরিয়া এগিয়ে আসেন না একেবারেই।

অভিনেতার কথায়, ‘অশান্তি মেটানোর প্রথম পদক্ষেপ আমাদের ছেলেদের করতে হয়। যদি তাড়াতাড়ি পুরুষ ভুলটা মাথা পেতে নেয়, তা হলে আর কোনো অশান্তিই থাকবে না। হতেই পারে তুমি ঠিক, তবে সেটা তাদের কাছে গ্রহণযোগ্য নয়।’ তবে গোটাটা মজার ছলেই বলেছিলেন অভিষেক সেই সময়। তবে বর্তমান সময়ে কোন জায়গায় দাঁড়িয়ে তাদের সম্পর্ক, তা বুঝা দায়।
সূত্র : আনন্দবাজার


আরো সংবাদ



premium cement