২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ক্লাবে ভাঙচুরের ব্যাপারে যা বললেন পরীমনি

ক্লাবে ভাঙচুরের ব্যাপারে যা বললেন পরীমনি - ছবি : সংগৃহীত

বোট ক্লাবের ঘটনা আড়াল এবং পরিকল্পিত ও উদ্দেশ্যমূলকভাবে হেনস্তা করার চেষ্টা করা হচ্ছে বলে দাবি করেছেন চিত্রনায়িকা পরীমনি।

রাজধানীর গুলশানে অল কমিউনিটি ক্লাবে উচ্ছৃঙ্খল আচরণের অভিযোগের বিষয়ে বুধবার রাতে বনানীতে নিজ বাসায় সাংবাদিকদের সাথে আলাপকালে এ দাবি করেন তিনি।

পরীমনি বলেন, এটা খুবই স্পষ্ট এবং বোঝা যাচ্ছে আমাকে এখন বিভিন্ন রকমভাবে... এটা ষড়যন্ত্র। তারা যদি প্লান করে হেনস্তা করে, আসলে এটা দুঃখজনক। আমি মানসিক ও শারীরিকভাবে এখন ঠিক নেই। আর এ রকম অপ্রীতিকর কিছু যদি আমি ঘটিয়ে থাকি তাহলে সেটা এতদিন পর কেন মিডিয়ার সামনে এলো। যদি ৮ তারিখের ঘটনা হয়ে থাকে তাহলে কোনো না কোনোভাবে মিডিয়ার কাছে অবশ্যই পৌঁছাত। আপনারা সবাই বিষয়টি বুঝতে পারছেন।

তিনি আরো বলেন, যেহেতু এটা নিয়ে কথা হয়েছে, আমি চাই এটা নিয়েও তদন্ত হোক। এটাও আমরা সবাই জানার চেষ্টা করি। আপনারা আমাকে হেল্প করেন।

এর আগে পরীমনির বিরুদ্ধে কর্মীদের সাথে অসদাচরণ ও ক্লাবে ভাঙচুরের অভিযোগ তুলেছে রাজধানীর গুলশানের অল কমিউনিটি ক্লাব কর্তৃপক্ষ। বুধবার রাত সাড়ে ৭টার দিকে অল কমিউনিটি ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন ক্লাবটির সভাপতি কে এম আলমগীর ইকবাল।


আরো সংবাদ



premium cement