০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


'প্রকৃত বন্ধু' সুশান্তের মৃত্যুতে একথাই লিখল ইসরাইল

- ছবি : সংগৃহীত

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে শোক প্রকাশ করে অভিনেতাকে শ্রদ্ধা জানাল ইসরাইল সরকার। ইসরাইলের পররাষ্ট্র মন্ত্রণালয়ের তরফে শোকবার্তায় সুশান্তকে ‘ইসরাইলের প্রকৃত বন্ধু' বলে উল্লেখ করা হয়েছে।

ইসরাইলের পররাষ্ট্র মন্ত্রণালয়ের ডেপুটি জেনারেল গিলাদ কোহেন টুইট বার্তায় লিখেছেন, '' সুশান্ত সিং রাজপুত, ইসরাইলের প্রকৃত বন্ধুর মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত। তোমাকে মনে রাখবো।''

টুইটের নিচে সুশান্ত-জ্যাকলিনের 'ড্রাইভ' ছবির একটি ভিডিও পোস্ট করেছেন গিলাদ কোহেন। যেটির শ্যুটিং হয়েছিল ইসরাইলে। আর এই ড্রাইভ ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পাওয়া নিয়ে করণ জোহরের সঙ্গে মতবিরোধ হয়েছিল সুশান্তের।

এদিকে সুশান্ত সিং রাজপুতকে শ্রদ্ধা জানানোর জন্য ইসরাইল সরকারকে ধন্যবাদ জায়িয়ে পাল্টা টুইটও করেছেন সুশান্তের কিছু ভক্ত। সুশান্তকে শ্রদ্ধা জানানো ও ইসরাইল সরকারের এই ব্যবহারে মুগ্ধ অনেকেই। পাশাপাশি সুশান্ত সিং রাজপুতকেও একজন ভালো অভিনেতা এবং ভালো মানুষ বলে বর্ণনা করা হয়েছে।

প্রসঙ্গত এর আগে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তাকে শ্রদ্ধা জানিয়ে ফ্রান্সের স্পেস ইউনির্ভাসিটির তরফেও টুইট করা হয়। প্রসঙ্গত নিজের ছবি 'চন্দা মামা দূর কে' এর জন্য নাসায় একটি ট্রেনিংও নিয়েছিলেন সুশান্ত। জিনিউজ


আরো সংবাদ



premium cement