১৭ জুন ২০২৪
`

সেপটিক ট্যাংকে নেমে ২ শ্রমিকের মৃত্যু

সেপটিক ট্যাংকে নেমে ২ শ্রমিকের মৃত্যু - ছবি : নয়া দিগন্ত

জেলার রায়পুর উপজেলায় সেপটিক ট্যাংকের নির্মাণ কাজ করতে গিয়ে কাদের হোসেন (২১) ও রবিন হোসেন (২৮) নামের দুই শ্রমিকের মৃত্যু হয়েছে। এতে সাকিব হোসেন (২৩) নামের আরেক শ্রমিক মারাত্মক আহত হয়েছেন।

আহত শ্রমিককে উদ্ধার করে সদর হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত দুই শ্রমিকের স্বজনদের কান্নায় বাতাস ভারি হয়ে উঠেছে।

রোববার (২৬ মে) বিকেলে রায়পুর পৌর শহরের মীরগন্জ সড়কের ফারুকীয়া মাদরাসার সামনে নির্মাণাধীন একটি ভবনের সেপটিক ট্যাংকে এ ঘটনা ঘটে।

নিহত কাদের দেনায়েতপুর গ্রামের ইয়াকুব আলীর বাড়ির (বয়াতি বাড়ি) খোরশেদ আলমের ছেলে। নিহত রবিন একই এলাকার ও বাড়ির জাকির হোসেনের ছেলে। উভয়ের বাবা পেশায় রিকশাচালক।

সংবাদ পেয়ে রায়পুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট দুই শ্রমিকে লাশ উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত কাদেরের ছোট ভাই টুটুল জানান,‘ঠিকাদার সোহেল সেপটি ট্যাংকে ঝুঁকি জেনেও কাজ করার জন্য আমার ভাইকে নামিয়েছে। আমরা এ ঘটনার বিচার চাই।’

ফায়ার সার্ভিস জানায়, ঘটনার পর তারা খবর পেয়ে দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নেয়। পরে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের মৃত ঘোষণা করে।

নিহত রবিনের বাবা বলেন, আমার ছেলে মারা গেছে। কথা বলার ভাষা হারিয়ে গেছে। আমি মামলায় যাবো না।

এ ঘটনার পর থেকে অভিযুক্ত ঠিকাদার সোহেল পলাতক থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। তবে ঠিকাদারের এক লোক জানান, নিহতদের স্বজনরা যেন মামলা না করে, সে জন্যে নেতাদের মাধ্যমে মোটা অঙ্কের টাকার বিনিময়ে রফা-দফা চলছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি,তদন্ত) আরেফিন সিদ্দিকি বলেন, নিহত দুই শ্রমিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
সুনামগঞ্জে পাহাড়ি ঢল : সুরমার পানি বিপদসীমার অনেক উপরে প্রবাহিত কচুখেতে মিলল কীটনাশক ব্যবসায়ীর গলাকাটা লাশ ফিলিস্তিনি রাষ্ট্রের স্বীকৃতি দানকারী দেশগুলোর বিরুদ্ধে কাজ করার ঘোষণা ইসরাইলের ধলেশ্বরী নদী থেকে কারা হিসাবরক্ষকের লাশ উদ্ধার ঈদে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ২ ভাই নিহত গুম-খুন হওয়া নেতাদের পরিবারের খোঁজখবর নিলেন রিজভী স্লোভেনিয়ার সাথে ১-১ গোলে ড্র করেছে ডেনমার্ক অল্প পুঁজি নিয়েও জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ছিলাম : শান্ত ফিলিস্তিনিদের জন্য দোয়া ও ত্রাণ পাঠিয়ে এশিয়াজুড়ে ঈদ উদযাপন নেপালের জয়ের সম্ভাবনা দেখে নর্তন-কুর্দন, পড়ে গেলেন সুইমিং পুরে, ভিডিও ভাইরাল তানজিমের এক স্পেলে বাংলাদেশ যেভাবে 'সুপার এইট' নিশ্চিত করল

সকল