১৭ জুন ২০২৪
`

কক্সবাজারে জোয়ারের পানিতে ভেসে এলো নারীর লাশ

কক্সবাজারে জোয়ারের পানিতে ভেসে এলো নারীর লাশ - ছবি : নয়া দিগন্ত

কক্সবাজারের বাঁকখালী নদী ও সমুদ্র মোহনায় জোয়ারের পানিতে ভেসে এসেছে এক নারীর লাশ। তবে এখনো তার পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

রোববার (২৬ মে) দুপুর ১টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন।

পুলিশ ও স্পিডবোট চালকরা জানায়, রোববার এক স্পিডবোট চালক মহেশখালী থেকে কক্সবাজার যাওয়ার পথে বাঁকখালী নদী ও সমুদ্রের পানি যেখানে গিয়ে মিশেছে ঠিক ওই জায়গায় জোয়ারের পানিতে একজনের লাশ ভাসছে। তখন তিনি স্পিডবোটের লাইনম্যানকে বিষয়টি অবগত করেন। তখন তারা পুলিশে খবর দেয়।

কক্সবাজার সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন বলেন, খবর পেয়ে পুলিশ স্পিডবোটযোগে গিয়ে লাশ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি অজ্ঞাত নারীর লাশ। ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে কোরবানি দিতে গিয়ে ছুরিকাঘাতে আহত ১৪০ সুনামগঞ্জে পাহাড়ি ঢল : সুরমার পানি বিপদসীমার অনেক উপরে প্রবাহিত কচুখেতে মিলল কীটনাশক ব্যবসায়ীর গলাকাটা লাশ ফিলিস্তিনি রাষ্ট্রের স্বীকৃতি দানকারী দেশগুলোর বিরুদ্ধে কাজ করার ঘোষণা ইসরাইলের ধলেশ্বরী নদী থেকে কারা হিসাবরক্ষকের লাশ উদ্ধার ঈদে বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ২ ভাই নিহত গুম-খুন হওয়া নেতাদের পরিবারের খোঁজখবর নিলেন রিজভী স্লোভেনিয়ার সাথে ১-১ গোলে ড্র করেছে ডেনমার্ক অল্প পুঁজি নিয়েও জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী ছিলাম : শান্ত ফিলিস্তিনিদের জন্য দোয়া ও ত্রাণ পাঠিয়ে এশিয়াজুড়ে ঈদ উদযাপন নেপালের জয়ের সম্ভাবনা দেখে নর্তন-কুর্দন, পড়ে গেলেন সুইমিং পুরে, ভিডিও ভাইরাল

সকল