০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নারী নিহত

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নারী নিহত - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় এক নারী (৪২) নিহত হয়েছে। এখনো তার পরিচয় জানা যায়নি। রোববার (২১ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার সময় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার দুপুর সাড়ে ১২টার সময় বারইয়ারহাট বাজারের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় একটি গাড়ি ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলে নিহত হন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয় জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ সোহেল সরকার বলেন, বারইয়ারহাট বাজারের রাস্তা পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় এক নারী নিহত হয়েছে। নিহতের পরিচয় এখনো পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে মহিলার বয়স ৪০-৪২ বছর হতে পারে। তার পরনে লাল হলুদ রঙের শাড়ি হাতে শাঁখা ও পায়ে বাটা ব্র্যান্ডের স্যান্ডেল রয়েছে। লাশ থানায় নিয়ে আসা হয়েছে। গাড়িটি শনাক্তে আমরা সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করছি।


আরো সংবাদ



premium cement
‘নির্বাচনে কেন্দ্রে প্রভাব বিস্তার করলে ফৌজধারী অপরাধে মামলা হবে’ সিরাজদিখান থানার ওসিসহ পুলিশের ১২ সদস্যের বিরুদ্ধে মামলা ক্যাম্পবেল-ব্যানেট জুটিতে লড়াইয়ের পুঁজি পেল জিম্বাবুয়ে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নিলো মিয়ানমারের আরো ৮৮ বিজিপি সদস্য ব্যাটিং বিপর্যয়ে জিম্বাবুয়ে স্বামী কারাগারে, ঘরে আত্মহত্যা স্ত্রীর সুন্দরবনের আগুন পুরো নিয়ন্ত্রণে আসেনি, কারণ যেসব প্রতিকূলতা হৃদরোগ বিশেষজ্ঞ ডা. বিমল ছাজেড়ের সাওল হার্ট ও লাইফস্টাইল সেমিনার ৩১ মে শ্রমিকদের অধিকার নিশ্চিত করতে হবে : শামসুল ইসলাম তাসকিনের পর সাইফুদ্দীনের আঘাত ঈশ্বরদীতে অবৈধভাবে বালু উত্তোলনকালে আটক ১২

সকল