৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতার মৃত্যু

- ছবি : নয়া দিগন্ত

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জের পাঁচপাড়ায় প্রতিপক্ষের গুলিতে আহত ছাত্রলীগ নেতা মো: সজিব মারা গেছেন।

মঙ্গলবার দিবাগত রাত ২টায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।

এর আগে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর গ্রুপ অতর্কিত গুলি চালিয়ে সজিবসহ ছয়জন ছাত্রলীগ নেতাকর্মীকে আহত করে।

পরে এ ঘটনায় সোমবার দিবাগত রাতে সজিবের মা বুলি বেগম চন্দ্রগঞ্জ থানায় থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও সদস্য সচিব তাজু ভুঁইয়াসহ ১১ জনের নাম উল্লেখ করে ৩১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। মামলার পরিপ্রেক্ষিতে পুলিশ তাজু ভূঁইয়াসহ তিনজনকে গ্রেফতার করে এবং মঙ্গলবার আদালতে হস্তান্তর করে।

মো: সজিব সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন পাঁচপাড়া গ্রামের মরহুম সিরাজ মিয়ার ছেলে। তিনি কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র এবং ছাত্র নেতা ছিলেন।

জানা গেছে, স্থানীয় একটি ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে এলাকায় আধিপত্য বিস্তারের দ্বন্দ্বের জের ধরে লক্ষ্মীপুর সদর উপজেলার পাঁচপাড়া গ্রামের জৈদের পুকুরপাড় এলাকায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের গুলিতে গত শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর গ্রুপ অতর্কিত গুলি চালিয়ে সজিবসহ ছয়জন ছাত্রলীগ নেতাকর্মীকে আহত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে মাথায় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত মো: সজিবসহ চারজনকে ঢাকায় প্রেরণ করা হয়। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে সজিবের মাথায় অস্ত্রপচার করা হলেও তার আর জ্ঞান ফিরেনি। পরে মঙ্গলবার দিবাগত রাত ২টায় ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।


আরো সংবাদ



premium cement
রেলের ভাড়া না বাড়ানোর আহ্বান জাতীয় কমিটির ব্যারিস্টার খোকনের অব্যাহতিপত্র প্রত্যাহার বড়াইগ্রামে পুকুরে বিষ দিয়ে ১০ লাখ টাকার মাছ নিধন পেরুতে বাস খাদে পড়ে নিহত ২৫ ‘৭ জানুয়ারি নৌকার প্রার্থীকে জেতানোর জন্য আমরা অনেক অপকর্ম করেছি’ যুক্তরাষ্ট্রে ফিলিস্তিনিদের পক্ষে নির্মিত তাঁবু গুটাতে কলাম্বিয়ার শিক্ষার্থীদের অস্বীকৃতি দোয়ারাবাজারে নিখোঁজের ২ দিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার খালিস্তানিদের পাশে থাকার বার্তা ট্রুডোর, উদ্বেগ ভারতের নাজিরপুরে বাসচাপায় নিহত ১ হবিগঞ্জে পিকআপ-ট্রাকের সংঘর্ষে নিহত ২ শ্রমজীবী মানুষের ন্যায্য অধিকার নিশ্চিত করতে বিএনপি সংকল্পবদ্ধ

সকল