২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সীতাকুণ্ড উপজেলা জামায়াতের আমির গ্রেফতার

সীতাকুণ্ড উপজেলা জামায়াতের আমির গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা জামায়াতের আমির তৌহিদুল হক চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।

এর আগে বুধবার রাতে নগরীর আকবরশাহ এলাকার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার তৌহিদুল পশ্চিম মহাদেবপুর এলাকার তফসিল উকিল বাড়ির মরহুম তফসিল আহমদের ছেলে। তিনি দীর্ঘ দিন সীতাকুণ্ড পৌর জামায়াতের আমির ছিলেন। এরপর ২০২৩ সালে উপজেলা জামায়াতের আমির নির্বাচিত হন।

জানা যায়, ২০১৩-১৪ সালে বিস্ফোরক দ্রব্য, অস্ত্র, বিশেষ ক্ষমতা ও দ্রুত বিচার দণ্ডবিধি আইনে তার নামে ৩৪টি মামলা রেকর্ড করা হয়। এর মধ্যে সম্প্রতি ১৬টি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। মামলা-হামলায় অতিষ্ঠ হয়ে চট্টগ্রাম শহরের আকবর শাহ আবাসিক এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন তিনি। সেখান থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের আকবরশাহ থানা এলাকা থেকে পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। তার নামে ৩৪টি মামলা রয়েছে।

এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম মহানগর ও উত্তর জেলা জামায়াত।


আরো সংবাদ



premium cement
আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ

সকল