১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সীতাকুণ্ড উপজেলা জামায়াতের আমির গ্রেফতার

সীতাকুণ্ড উপজেলা জামায়াতের আমির গ্রেফতার - ছবি : নয়া দিগন্ত

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা জামায়াতের আমির তৌহিদুল হক চৌধুরীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়।

এর আগে বুধবার রাতে নগরীর আকবরশাহ এলাকার বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার তৌহিদুল পশ্চিম মহাদেবপুর এলাকার তফসিল উকিল বাড়ির মরহুম তফসিল আহমদের ছেলে। তিনি দীর্ঘ দিন সীতাকুণ্ড পৌর জামায়াতের আমির ছিলেন। এরপর ২০২৩ সালে উপজেলা জামায়াতের আমির নির্বাচিত হন।

জানা যায়, ২০১৩-১৪ সালে বিস্ফোরক দ্রব্য, অস্ত্র, বিশেষ ক্ষমতা ও দ্রুত বিচার দণ্ডবিধি আইনে তার নামে ৩৪টি মামলা রেকর্ড করা হয়। এর মধ্যে সম্প্রতি ১৬টি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত। মামলা-হামলায় অতিষ্ঠ হয়ে চট্টগ্রাম শহরের আকবর শাহ আবাসিক এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন তিনি। সেখান থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

সীতাকুণ্ড মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তোফায়েল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের আকবরশাহ থানা এলাকা থেকে পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। তার নামে ৩৪টি মামলা রয়েছে।

এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম মহানগর ও উত্তর জেলা জামায়াত।


আরো সংবাদ



premium cement
ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত

সকল