২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছোট ভাইকে কুপিয়ে জখম

নোয়াখালীতে বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছোট ভাইকে কুপিয়ে জখম - ছবি : প্রতীকী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে বড় বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছোট ভাইকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

রোববার উপজেলার বসুরহাট এএইচসি সরকারি উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাসিমা আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার বেলা ১১টার দিকে বিদ্যালয়ে পাঠদান চলাকালীন দশম শ্রেণির এক ছাত্রী হঠাৎ অসুস্থ হয়ে পড়ে। এ সময় তামজিদ নামের এক শিক্ষার্থী অসুস্থ ওই ছাত্রীকে কটূক্তি করলে উপস্থিত একই শ্রেণির এক ছাত্র বাধা দেয়। তখন দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। রোববার সকাল ১০টার দিকে তামজিদ বিদ্যালয়ের চতুর্থ তলায় যায়। সেখানে ওই ছাত্রীর ছোট ভাই অষ্টম শ্রেণির ছাত্র সাজ্জাদুল ইসলাম সায়েমের (১৪) সাথে তার দেখা হয়। তখন সায়েম তার বড় বোনকে উত্ত্যক্ত করতে বারণ করে তামজিদকে। উত্ত্যক্ত করলে প্রধান শিক্ষিকাকে এ বিষয়ে নালিশ দেয়ার হুমকি দেয়। তামজিদ ক্ষিপ্ত হয়ে সায়েমকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এতে তার হাতের একটি আঙ্গুল কেটে যায়। তবে আঘাত প্রতিহত না করলে বড় ধরনের দুর্ঘটনা ঘটত বলে তিনি মন্তব্য করেন।

খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করে। এ ঘটনায় অভিযুক্ত ছাত্র তামজিদ ইমতিয়াজকে (১৬) বিদ্যালয়ে নিষিদ্ধ করে নোটিশ দেয়া হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: সাদেকুর রহমান বলেন, এ ধরনের অভিযোগ সত্য নয়। এ ঘটনায় কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি।

 


আরো সংবাদ



premium cement
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে

সকল