২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ব্যবসায়ীকে হত্যা : দায় স্বীকার করে ৩ আসামির জবানবন্দি

ব্যবসায়ীকে হত্যা : দায় স্বীকার করে ৩ আসামির জবানবন্দি - ছবি : নয়া দিগন্ত

নোয়াখালী জেলার বেগমগঞ্জের চৌমুহনী বাজারে প্রকাশ্যে ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা মামলায় গ্রেফতারকৃত তিন আসামি আদালতে অপরাধ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

রোববার রাতে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তৌহিদুল ইসলাম আসামিদের জবানবন্দি রেকর্ড করেন।

এ তথ্য নিশ্চিত করে বেগমগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম বলেন, রোববার রাত ৯টার দিকে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলাম ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় অভিযুক্ত তিন আসামির জবানবন্দি রেকর্ড করেন। পরে আসামিদের কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার সন্ধ্যায় চৌমুহনী বাজারের ডিবি রোডের হেলাল ফার্মেসির সামনে ব্যবসায়ী মোঃ আইমুনকে প্রকাশ্যে ছুরিকাঘাতে করে হত্যা করেন। এ ঘটনায় পৌর শহরের করিমপুরের আব্দুল হাই মিলনের ছেলে পাভেল, একই এলাকার বাচ্চু মিয়ার ছেলে রাকিব (২০) ও আজাদ মিয়ার ছেলে রিমনকে স্থানীয়রা আটক করে পুলিশের হাতে তুলে দেয়। পরবর্তীতে নিহতের বড় ভাই জহিরুল ইসলাম তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ১২ জনকে আসাামি করে বেগমগঞ্জ মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

দেখুন:

আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত

সকল