২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চাঁদপুরে যুবকের লাশ উদ্ধার

- ছবি : নয়া দিগন্ত

চাঁদপুরের শাহরাস্তিতে নিখোঁজের এক দিন পর বেলায়েত হোসেন রিপন (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার শাহরাস্তিত উপজেলার রায়শ্রী উত্তর ইউনিয়নের উত্তর গঙ্গারামপুর মাঠ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ওই দিন সকাল সাড়ে ১০টায় গঙ্গারামপুর গ্রামের খোকনের স্ত্রী কানন বেগম (৪০) মাঠে ছাগল চরাতে গিয়ে একটি লাশ পড়ে থাকতে দেখে। তার ডাক চিৎকারে স্থানীয়রা এসে এটি ওই গ্রামের মৃত মৌলভী মকছুদ আলীর ছেলে রিপনের লাশ বলে শনাক্ত করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

নিহতের ফুফাতো ভাই মো: আবুল কালাম জানান, রিপন একজন কৃষক। তিনি মৌসুমে মাটি ও চামড়ার ব্যবসা করেন। ঘটনার আগের রাতে তিনি বাড়ি ফেরেনি। এর আগে রাত ৮টায় স্থানীয় লোকজন তাকে পাড়ার চায়ের দোকানে দেখেছে। নিহত রিপনের দু’টি মেয়ে ও একটি ছেলে আছে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবদুল মান্নান জানান, নিহতের গলায় রশি দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, পাশে কোথাও হতে লাশটি টেনে হিঁচড়ে ঘটনাস্থলে এনে ফেলা হয়েছে।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুদীপ্ত রায় জানান, কেন হত্যার ঘটনাটি ঘটেছে তা অনুসন্ধানে পুলিশ মাঠে নেমেছে। একই সাথে নিহতের কাছ থেকে নিয়ে যাওয়া মুঠোফোন বন্ধ থাকলেও তার অবস্থান নিশ্চিত হতে এরইমধ্যে তথ্যপ্রযুক্তি ব্যবহার শুরু করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা দেবীগঞ্জে হিট স্ট্রোকে প্রাইভেটকার চালকের মৃত্যু চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস

সকল