০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


নোয়াখালীর বহুল আলোচিত এএসপি সুপার শামীম কবিরকে বদলি

এএসপি মো: শামীম কবির - ছবি সংগৃহীত

নোয়াখালীর বহুল আলোচিত এএসপি মো: শামীম কবিরকে চট্টগ্রাম মহানগর পুলিশে বদলি করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১২টায় নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো: আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, নোয়াখালীর কোম্পানীগঞ্জে দায়িত্বপ্রাপ্ত এএসপি মো: শামীম কবিরকে চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার পদে পদায়ন করা হয়েছে। এটা পুলিশের নিয়মিত রুটিন বদলি।

পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা যায়, সোমবার পুলিশ সদর দফতরের এক পত্রের মাধ্যমে এএসপি মো: শামীম কবিরকে অতিরিক্ত উপ-কমিশনার হিসেবে সিএমপিতে পদায়ন করা হয়েছে। এছাড়াও সহকারী পুলিশ সুপার (হাতিয়া সার্কেল) মোহাম্মদ গোলাম ফারুককে সহকারী পুলিশ সুপার হিসেবে র‌্যাবে বদলি করা হয়েছে।

উল্লেখ্য, নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের বিবদমান সংঘাতময় পরিস্থিতিতে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে দায়িত্ব পালন করেন নোয়াখালীর এএসপি মো: শামীম কবির। এ সময় তিনি মেয়রের প্রতিপক্ষের পক্ষে অবস্থান নিয়ে সমালোচিত হন।

এর আগে গত ১৩ জুন বহুল আলোচিত কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনিকে নোয়াখালী পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

এছাড়াও নোয়াখালীর বহুল আলোচিত এএসপি মো: শামীম কবির ও কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুল হক রনির বিরুদ্ধে গত তিন মাস ধরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা তার প্রতিপক্ষের পক্ষে অবস্থান নেয়ার অভিযোগে তাদের অপসারণের দাবি করে আসছিলেন।


আরো সংবাদ



premium cement