২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

কোপা সামছু অস্ত্র ও গুলিসহ গ্রেফতার

কোপা সামছু অস্ত্র ও গুলিসহ গ্রেফতার -

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়াতে চাঞ্চল্যকর ইউপি সদস্য রবীন্দ্র হত্যা মামলা ও জোবায়ের হত্যা মামলার আসামি মো: সামছুল ওরফে কোপা সামছুকে (৪৫) অস্ত্রও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে তাকে উপজেলার জাহাজমারা ইউনিয়নের কাটাখালী ঘাটের নৌকা তৈরীর ডেক থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১ এলজি, ২ রাউন্ড গুলি ও ১ হাতুড়ি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মো: সামছুল ওরফে কোপা সামছু জাহাজমারা ইউনিয়নের মো: সাইদুল হক প্রকাশ সধু মাঝির ছেলে।

বুধবার সকাল ১১টায় হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আবুল খায়ের বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান, গত (৯ জুন) দিবাগত গভীর রাতে হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের খাসেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন স্থানে ইউপি সদস্য রবীন্দ্রচন্দ্র দাসকে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়। তিনি ওই হত্যা মামলার ২০ নং আসামি এবং গত (১৯ মে) পূর্ব বিরোধের জের ধরে সোনাদিয়া ইউনিয়নে জোবায়েরকে কুপিয়ে হত্যা করা হয়। তিনি ওই হত্যা মামলার ৮ নং আসামি।

ওসি আবুল খায়ের বলেন, গ্রেফতারকৃত আসামিকে দুপুরের দিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।


আরো সংবাদ



premium cement
শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা দেবীগঞ্জে হিট স্ট্রোকে প্রাইভেটকার চালকের মৃত্যু চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস

সকল