২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নবীনগরে কালবৈশাখী ঝড়ে নিহত ১

-

কালবৈশাখী ঝড়ে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বিটঘড় গ্রামে এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার দুপুরে উপজেলায় ঝড় আঘাত হানে।

এ ছাড়া গাছপালা ভেঙ্গে পড়ে বৈদ্যুতিক তার ছিঁড়ে গিয়ে উপজেলার বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সংযোগ বন্ধ রয়েছে।

নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) একরামুল ছিদ্দিক জানান, দুপুরে নবীনগর পৌর এলাকাসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নে কালৈবশাখী ঝড় আঘাত হানে। ঝড়ের কারণে বেশ কিছু বাড়ি-ঘর ও গাছপালা ভেঙ্গে গেছে।

এ সময় বিটঘর ইউনিয়নের বিটঘর গ্রামে একটি বটগাছের ঢাল ভেঙ্গে পড়ে বিটঘর বটতলা সুপার মার্কেটের মালিক, মোজাম্মেল হক (৬৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। ঝড়ে নিহতের পরিবার ও ক্ষতিগ্রস্তদের তালিকা করে প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা দেয়া হবে বলে জানান ইউএনও।

নবীনগর পল্লী বিদ্যুৎ অফিস সূত্রে জানা যায়, ঝড়ের কারণে বেশ কিছু এলাকার গাছের ঢালপালা ভেঙ্গে পড়ে বিদ্যুতের তার ছিঁড়ে গেছে। ফলে উপজেলার কিছু এলাকায় বিদ্যুতের লাইন বন্ধ রয়েছে। লাইন সচল করার জন্য মেরামতের কাজ চলছে।


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল