২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ফেনীতে এলজি ও গুলিসহ ‘সন্ত্রাসী’ আটক

ফেনীতে এলজি ও গুলিসহ ‘সন্ত্রাসী’ আটক - ছবি- সংগৃহীত

ফেনীর দাগনভূঞা উপজেলার গজারিয়া-দাগনভূঞা সড়কের মুন্সির দোকানের সামনে শুক্রবার রাতে অভিযান চালিয়ে একটি দেশীয় এলজি, দুই রাউন্ড গুলিসহ ‘সন্ত্রাসী’ নূর নবীকে (৩০) আটক করেছে র‌্যাব। এ সময় অস্ত্র পরিবহনে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশাও জব্দ করা হয়।

শনিবার র‌্যাব-৭, ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো: জুনায়েদ জাহেদী এ তথ্য জানান।

আটক নূর নবী উপজেলার বাসুদেবপুরের কামাল উদ্দিনের ছেলে।

র‌্যাব কর্মকর্তা জুনায়েদ জাহেদী জানান, র‌্যাব গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে এক ব্যক্তি উপজেলার গজারিয়া-দাগনভূঞা সড়কে সিএনজিযোগে মাদকদ্রব্য নিয়া যাচ্ছে। র‌্যাবের একটি দল গজারিয়া সড়কের মুন্সির দোকানের সামনে রাস্তার ওপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি সিএনজির গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা সিএনজিটিকে থামানোর সঙ্কেত দেয়। কিন্তু সিএনজিটি র‌্যাবের চেকপোস্টের সামনে না থামিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা ধাওয়া করে নূর নবীসহ সিএনজিটি আটক করে।

র‌্যাব আরো জানায়, আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে সিএনজির ড্রাইভিং সিটের নিচে বিশেষ কৌশলে রাখা অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। একইসাথে নম্বরবিহীন সিএনজিটি জব্দ করা হয়। আটক নূর নবীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement