১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


ফেনীতে ককটেল বিস্ফোরণে আনসার সদস্যসহ আহত ৪

ফেনীতে ককটেল বিস্ফোরণে আনসার সদস্যসহ আহত ৪ - নয়া দিগন্ত

ফেনীর দাগনভূঁঞা পৌরসভায় একটি নির্বাচন কেন্দ্রে ককটেল বিস্ফোরণে এক আনসার সদস্যসহ চারজন আহত হয়েছেন। শনিবার সকাল ১০টার দিকে পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে গণিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। আহতদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। ঘটনার পর র‍্যাব ও বিজিবির অভিযান অব্যাহত রয়েছে।

আহতরা হলেন, আনসার সদস্য মো. আরিফ, সিন্দুরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি
আনোয়ার হোসেন সুজন। অপর দু’জনের নাম তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

ওই কেন্দ্রের টেবিল ল্যাম্প প্রতীকের কাউন্সিলর প্রার্থী কামরুল ইসলাম ক্লাইব জানান, সরকার দল সমর্থিত উট পাখি প্রতীকের কাউন্সিলর প্রার্থী ছালাউদ্দিন রুবেলের সমর্থকরা কেন্দ্রে ভোটের আগের দিন রাত থেকে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে প্রভাব বিস্তার করছে। সকাল সোয়া ১০টার দিকে কেন্দ্রে একটি ককটেল বিস্ফোরণ ঘটলে এক আনসার সদস্যসহ চারজন আহত হয়েছেন।

গণিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মো. ইসমাইল বলেন, বাইরে বিচ্ছিন্ন ঘটনা ঘটলেও ভিতরে ভোট গ্রহণ চলমান রয়েছে।

দাগনভূঞা থানার পরিদর্শক (তদন্ত) পার্থ প্রতিম দেব জানান, সকাল থেকে কেন্দ্রের আশপাশে বিচ্ছিন্নভাবে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হয়েছেন। ঘটনার পর পর পুলিশের পাশাপাশি বিজিবি ও র‍্যাব পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে।

এদিকে সকাল থেকে ১৩টি কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। দাগনভূঞা পৌরসভায় মেয়র পদে চারজন ও কাউন্সলর পদে ১৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছে। একক প্রার্থী থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ ওয়ার্ডে চারজন ও সংরক্ষিত ওয়ার্ডে তিনজন ইতোমধ্যে নির্বাচিত হয়েছে।


আরো সংবাদ



premium cement
জেলেনস্কিকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগে উত্তাল ইউক্রেন ‘শয়তানের নিঃশ্বাস‘ নামের যে ড্রাগ প্রতারণায় ব্যবহার হচ্ছে যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে মার্কিন বিমানবাহিনীর সদস্য নিহত পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিএনপির সমাবেশ শুরু টঙ্গীতে ৩ তলার ছাদ থেকে পড়ে বিএনপি নেতার ছেলের মৃত্যু মালদ্বীপ থেকে সব সৈন্য প্রত্যাহার করেছে ভারত জামিন পেলেন কেজরিওয়াল, তবে ভোটগণনার দিন থাকতে হবে জেলেই পরকীয়া প্রেমিক যুগলের গলায় জুতার মালা : চেয়ারম্যান বরখাস্ত সমাবেশে যোগ দিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা রংপুরে রেয়াত পদ্ধতি চালুসহ ৪ দফা দাবিতে মানববন্ধন নতুন কোচের সন্ধানে বিসিসিআই, তাহলে কি দ্রাবিড়ের বিদায়!

সকল