০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


কুমিল্লায় কাভার্ডভ্যানচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

নিহত সজল ও শরিফুল - ছবি : নয়া দিগন্ত

কুমিল্লায় কাভার্ডভ্যানচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এসময় আহত হয়েছে আরো এক আরোহী। শুক্রবার দুপুর আড়াইটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার কালাকচুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, জেলার আদর্শ সদর উপজেলার কাচিয়াতলি গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মো: নাজমুল হক সজল (২৮) ও বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ফরিজপুর গ্রামের আমির হোসেনের ছেলে শরিফুল ইসলাম সোহাগ (২৭)। নিহত দুজন হেল্প ফর হিউম্যান কুমিল্লা জেলা শাখার সভাপতি ও সাধারণ সম্পাদক ছিলেন।

হাইওয়ে পুলিশ জানায়, একটি মোটরসাইকেলযোগে তিন যুবক কুমিল্লা ক্যান্টনমেন্ট থেকে চান্দিনার একটি অনুষ্ঠানে যাচ্ছিলো। তারা উপজেলার কালাকচুয়া কাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয় এলাকায় পৌঁছলে পেছন থেকে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো- চ ১১-২০৩২) মোটরসাইকেলটিকে চাপা দেয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ময়নামতি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সজল ও সোহাগকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি সাফায়েত হোসেন জানান, কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। পরে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement