০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ : যুবলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র উদ্ধার

গ্রেফতারকৃত শরিফ - ছবি -নয়া দিগন্ত

নোয়াখালীর চাটখিলে ঘরের দরজা ভেঙ্গে প্রবাসীর স্ত্রীকে সন্তানের সামনে ধর্ষণের অভিযোগে গ্রেফতার যুবলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে নোয়াখলা ইউনিয়ন যুবলীগের সভাপতি মজিবুর রহমান শরিফের (৩২) বাড়ি থেকে এসব উদ্ধার করা হয়।

চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, শরিফকে সাথে নিয়ে বুধবার রাত ৮টার দিকে উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইয়াছিন বাজার সংলগ্ন তার বাড়িতে অভিযান চালায় পুলিশ। এ সময় শরিফের দেয়া তথ্যমতে তার ঘর থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, বিয়ারের খালি বোতল, পাঁচটি মোবাইলসহ অন্যান্য জিনিস জব্দ করা হয়।

এ ঘটনায় শরিফের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

গতকাল বুধবার ভোরে ওই প্রবাসীর বাড়ির দরজা ভেঙ্গে তার স্ত্রীকে অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ করে শরিফ। এ সময় শরিফ বাহিনীর কিছু ক্যাডার ঘরের চারপাশে পাহারা দিতে থাকে। তাদের ভয়ে বাড়ির লোকজন কেউ এগিয়ে যায়নি। এসময় ধর্ষিতার দুই শিশু সন্তান জেগে ছিল। তাদের সামনেই মাকে ধর্ষণ করা হয়।

এ ঘটনায় বুধবার দুপুরে ভুক্তভোগী নারী থানায় মামলা করলে বিকেলে নোয়াখলা ইউনিয়নের ইয়াছিন হাজির বাজার থেকে শরিফকে গ্রেফতার করে পুলিশ।


আরো সংবাদ



premium cement
স্পেনের ক্যানারি দ্বীপপুঞ্জে নৌকাডুবি, ৫০ শরণার্থীর মৃত্যুর ‌শঙ্কা ফিলিপাইনে খরায় জলাধার শুকিয়ে জেগে উঠেছে ৩০০ বছর আগের নগর ঢাকাসহ বিভিন্ন জেলায় আজ প্রবল কালবৈশাখী ও শিলাবৃষ্টি হতে পারে সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ

সকল