২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সোনাইমুড়ীতে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী পলাতক

সোনাইমুড়ীতে স্ত্রীকে গলাকেটে হত্যা, স্বামী পলাতক -

নোয়াখালীর সোনাইমুড়িতে পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধূকে গলাকেটে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামীর বিরুদ্ধে। মঙ্গলবার দুপুরে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানা যায়, সোমবার দিবাগত গভীর রাতে উপজেলার দেওটি ইউনিয়নের দক্ষিণ দেওটি গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম তাজনেহার বেগম (৫৫)। তিনি ওই গ্রামের পিডিবির অবসরপ্রাপ্ত কর্মচারী আবু তাহেরের স্ত্রী। ঘটনার পর থেকে আবু তাহের পলাতক রয়েছেন।

এই ঘটনায় নিহতের ছেলে রুবেল হোসেন বাদী হয়ে পিতাকে আসামি করে মঙ্গলবার বিকেলে সোনাইমুড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বিদ্যুৎ বিভাগের অবসরপ্রাপ্ত কর্মচারী আবু তাহেরের (৬৫) সাথে তার স্ত্রী চার সন্তানের জননী তাজনেহার বেগমের পারিবারিক বিষয় নিয়ে দীর্ঘদিন থেকে দ্বন্দ্ব চলছিল।

নিহতের ছেলে ও মামলার বাদী রুবেল হোসেন জানান, কিছুদিন পূর্বে আমরা একটি জমি কেকিনিনেন। এ নিয়ে আমার বাবা আবু তাহের মা তাজনেহার বেগম ও তাকে বিভিন্ন প্রকার হুমকি দিয়েছিলেন। তিন দিন আগে মায়ের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে আবু তাহের তাকে হত্যার হুমকি দেন।

সোমবার রাতে খাবার খেয়ে পরিবারের লোকজন সবাই ঘুমিয়ে পড়ে। গভীর রাতে কোনো এক সময়ে আবু তাহের ঘুমের মধ্যে তাজনেহার বেগমকে ধারালো বটি দিয়ে গলা কেটে হত্যা করে ঘরের দরজা খোলা রেখে পালিয়ে যায়। সকালে পরিবারের লোকজন তাজনেহারের শয়ন কক্ষে গিয়ে বিছানার উপর রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসে। তারা স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সোনামুড়ি থানা পুলিশে খবর দেন। খবর পেয়ে চেয়ারম্যান ও সোনাইমুড়ি থানা পুলিশ ঘটনাস্থল পৌছে লাশ উদ্ধার করে।

দেওটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন শাকিল বলেন, দীর্ঘদিন যাবত আবু তাহের ও তার স্ত্রীর মধ্যে পারিবারিক বিরোধ চলছিল। এ নিয়ে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে একাধিক শালিশ বৈঠকও হয়। পারিবারিক দ্বন্দ্বের জের ধরেই এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে।

সোনাইমুড়ি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জিসান আহমেদ বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় নিহত গৃহবধূর ছেলে রুবেল হোসেন বাদী হয়ে মঙ্গলবার বিকেলে একটি হত্যা মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ



premium cement
চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু

সকল