৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


কুমিল্লায় করোনায় তিনজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৩৭

কুমিল্লায় করোনায় তিনজনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৩৭ -

কুমিল্লায় নতুন করে ১৩৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে কুমিল্লা জেলায় মোট আক্রান্ত হয়েছেন তিন হাজার ৬৯৯ জন। কুমিল্লা জেলার ডেপুটি সিভিল সার্জন ডা: মো: শাহাদাত হোসেন বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, গত ২৪ ঘন্টায় কুমিল্লায় করোনায় ৭৯ জন সুস্থসহ এ পর্যন্ত এক হাজার ৬১৩ জন সুস্থ হয়েছেন। এ দিন তিনজনসহ জেলায় মোট ১০৩ জন মারা গেছেন।

কুমিল্লা জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, বৃহস্পতিবার এ পর্যন্ত জেলা থেকে ১৯ হাজার ৪৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৮ হাজার ৬৭৩ জনের।  নতুন আক্রান্তের মধ্যে রয়েছেন, কুমিল্লা নগরীতে ১৬ জন, আদর্শ সদরে, মুরাদনগরে, মনোহরগঞ্জে ও লালমাইতে আটজন করে, বরুড়ায় ১১ জন, লাকসামে ছয়জন,নাঙ্গলকোটে সাতজন, সদর দক্ষিণে, চান্দিনায় ও তিতাসে চারজন করে, হোমনায় ১৫ জন, দাউদকান্দিতে একজন, চৌদ্দগ্রামে ২৬ জন, মেঘনায় পাঁচজন, বুড়িচংয়ে ও ব্রাক্ষণপাড়ায় তিনজন করে।

বৃহস্পতিবার কুমিল্লা নগরীতে ৪৯, বুড়িচংয়ে ছয়জন, মনোহরগঞ্জে ১৪ জন,আদর্শ সদরে সাতজন ও মুরাদনগরে তিনজনসহ ৭৯ জন সুস্থ হয়েছেন। এ দিন কুমিল্লা নগরী, চৌদ্দগ্রাম ও ব্রাক্ষণপাড়ায় তিনজন মারা গেছেন।


আরো সংবাদ



premium cement